১৩ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
কুলাউড়ায় একাধিক মামলার আসামী কুখ্যাত চোর সাজেদ গ্রেফতার কুলাউড়া হাসপাতালের নার্সসহ নতুন করে আরো ৪ জন করোনায় আক্রান্ত কুলাউড়ায় ‘নিরাপদ চিকিৎসা চাই’ সংগঠনের মাস্ক ও লিফলেট বিতরন কুলাউড়ায় ন্যায্য মূল্যে মাস্ক বিক্রি ও নকল হ্যান্ড সেনিটাইজার বিক্রি বন্ধে অভিযান কুলাউড়ায় মাজেদা বেগম হত্যা মামলায় র‌্যাবের অভিযানে পলাতক দু’আসামী গ্রেফতার কুলাউড়া পুলিশের অভিযানে তাজপুর থেকে চোরসহ টমটম গাড়ী উদ্ধার বাহরাইনে সড়ক দুর্ঘটনায় কুলাউড়ার সিদ্দেক আলীর মৃত্যু পশু খামারিদের পাশে দাঁড়ালো সোনারগাঁও ইউনিভার্সিটি ফ্রান্স আ.লীগের সাধারণ সম্পাদক মহসিন খানের অকাল মৃত্যুতে টিম প্যারিসের শোক

মৌ’বাজার গোয়েন্দা পুলিশের সাড়াশি অভিযানে রাজনগরে চোরাই গরুসহ কুখ্যাত ৩ গরুচোর আটক

আপডেট: জুন ২৭, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরীঃ মৌলভীবাজার জেলা গোয়েন্দা পুলিশের এক সাড়াশি অভিযানে রাজনগর উপজেলার কুখ্যাত ৩ গরুচোরকে গরুসহ আটক করা হয়েছে।
জেলা গোয়েন্দা পুলিশসুত্রে জানা যায় মৌলভীবাজার পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) মহোদয়ের নির্দেশে গত ২৫ জুন গভীর রাতে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ বিনয় ভুষন রায় এর নেতৃত্বে অফিসার ও রাজনগর থানায় ডিউটিরত মোবাইল টিম এসআই বিনয় চক্রবর্তী, এসআই সুলেমান আহমদ ও ফোর্সদের সহায়তায় ২৫ জুন রাতব্যাপী গরু চোরের সিন্ডিকেটদের বিরুИে রাজনগর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গরু চুরির কাজে ব্যবহৃত প্রাইভেট কারসহ হাফিজুর রহমানকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যমতে তার সহযোগী গরু চোর জাহান উদ্দিন লিটনকে ২৩ পিছ ইয়াবা এবং জাহান উদ্দিন এর দেয়া তথ্যমতে গরু চোরের অন্যতম হোতা সুরমান মিয়াকে আটক করে তার বাড়ি থেকে ৩ টি চোরাই গরু উদ্ধার করা হয়।


জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ বিনয় ভুষন রায় জানান গরু চোরের সিন্ডিকেটরা দীর্ঘদিন যাবৎ গরু চুরির রমরমা ব্যবসা করে আসছে। এ ব্যবসায় হাত বদল হলেই ৫ হাজার থেকে ১০ হাজার টাকা পযর্ন্ত লাভ করা যায়। তিনি আরো জানান গরু চোরের সিন্ডিকেটরা এ ব্যবসাকে কোন রিস্ক মনে করে না।

380 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন