১৩ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
কুলাউড়ায় একাধিক মামলার আসামী কুখ্যাত চোর সাজেদ গ্রেফতার কুলাউড়া হাসপাতালের নার্সসহ নতুন করে আরো ৪ জন করোনায় আক্রান্ত কুলাউড়ায় ‘নিরাপদ চিকিৎসা চাই’ সংগঠনের মাস্ক ও লিফলেট বিতরন কুলাউড়ায় ন্যায্য মূল্যে মাস্ক বিক্রি ও নকল হ্যান্ড সেনিটাইজার বিক্রি বন্ধে অভিযান কুলাউড়ায় মাজেদা বেগম হত্যা মামলায় র‌্যাবের অভিযানে পলাতক দু’আসামী গ্রেফতার কুলাউড়া পুলিশের অভিযানে তাজপুর থেকে চোরসহ টমটম গাড়ী উদ্ধার বাহরাইনে সড়ক দুর্ঘটনায় কুলাউড়ার সিদ্দেক আলীর মৃত্যু পশু খামারিদের পাশে দাঁড়ালো সোনারগাঁও ইউনিভার্সিটি ফ্রান্স আ.লীগের সাধারণ সম্পাদক মহসিন খানের অকাল মৃত্যুতে টিম প্যারিসের শোক

মৌলভীবাজারের নবাগত জেলা প্রশাসক মীর নাহিদ আহসান

আপডেট: জুন ২৬, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

শাহবান রশীদ চৌধুরী:
জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারিকৃত এক আদেশে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মীর নাহিদ আহসান মৌলভীবাজার জেলার নতুন জেলা প্রশাসক হিসেবে বদলী হয়েছেন।
২২তম বিসিএস প্রশাসন ক্যাডারের একজন চৌকস কর্মকর্তা হিসাবে মীর নাহিদ আহসান ২০০০ সালে ঢাকা বিশ^বিদ্যালয় থেকে ম্যানেজমেন্টে মাষ্টার্স সম্পন্ন করে ২০০৩ সালের প্রশাসন ক্যাডারের নাহিদ আহসান বগুড়া জেলা প্রশাসক কার্যালয়ে সহকারী কমিশনার পদে যোগদান করেন। চাকুরী জীবনে তিনি গাজীপুরে সহকারী কমিশনার (ভুমি) পদে, ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলা নির্বাহী অফিসার পদে, সমাজকল্যান প্রতি মন্ত্রী প্রমোদ মানকিন এর একান্ত সচিব, বন ও পরিবেশ উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জেকক এর পিএস পদে, পদ্মা সেতু প্রকল্পের উপ-পরিচালক পদে ও সর্বশেষ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তার পদ থেকে মৌলভীবাজার জেলার নতুন জেলা প্রশাসক হিসেবে বদলী হয়েছেন।
মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুর উপজেলা নিবাসী মীর নাহিদ আহসান বিবাহিত জীবনে ১ কন্যা ও ১ ছেলে সন্তানের জনক।
বহুমুখী প্রতিভার অধিকারী, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব মীর নাহিদ আহসান ঢাকাস্থ “মহাকাল নাট্য সম্প্রদায়ের”অন্যতম সদস্য এবং মহাকাল নাট্য সম্প্রদায়ের সভাপতি মীর জাহিদ হাসান এর কনিষ্ট ভ্রাতা। নাট্য দলের চলতি প্রযোজনা ‘শ্রাবণ ট্র্যাজেডি’ নাটকের নিয়মিত অভিনেতা। এমন ব্যক্তিত্বের আগমনে মৌলভীবাজার জেলার সামাজিক সাংস্কৃতিকসহ সকল ধরনের উন্নয়ন কাজে গতি সঞ্চার হবে বলে মৌলভীবাজারবাসী আশাবাদ ব্যক্ত করছেন।

198 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন