১৩ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
কুলাউড়ায় একাধিক মামলার আসামী কুখ্যাত চোর সাজেদ গ্রেফতার কুলাউড়া হাসপাতালের নার্সসহ নতুন করে আরো ৪ জন করোনায় আক্রান্ত কুলাউড়ায় ‘নিরাপদ চিকিৎসা চাই’ সংগঠনের মাস্ক ও লিফলেট বিতরন কুলাউড়ায় ন্যায্য মূল্যে মাস্ক বিক্রি ও নকল হ্যান্ড সেনিটাইজার বিক্রি বন্ধে অভিযান কুলাউড়ায় মাজেদা বেগম হত্যা মামলায় র‌্যাবের অভিযানে পলাতক দু’আসামী গ্রেফতার কুলাউড়া পুলিশের অভিযানে তাজপুর থেকে চোরসহ টমটম গাড়ী উদ্ধার বাহরাইনে সড়ক দুর্ঘটনায় কুলাউড়ার সিদ্দেক আলীর মৃত্যু পশু খামারিদের পাশে দাঁড়ালো সোনারগাঁও ইউনিভার্সিটি ফ্রান্স আ.লীগের সাধারণ সম্পাদক মহসিন খানের অকাল মৃত্যুতে টিম প্যারিসের শোক

কুলাউড়ায় পুলিশের সাড়াশি অভিযানে কুখ্যাত ৪ ছিনতাইকারীসহ গরুচোর আটক

আপডেট: জুন ২৬, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরীঃ কুলাউড়া থানা পুলিশের এক সাড়াশি অভিযানে কুলাউড়া উপজেলার কুখ্যাত ৪ ছিনতাইকারীসহ গরুচোরকে আটক করা হয়েছে।
থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৫ জুন) দিবাগত রাতে কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তীর নেতৃত্বে এসআই কানাই লাল চক্রবর্তী, এসআই সনক কান্তি দাস, এসআই মাসুদ আলম ভুঁইয়া, এসআই আবুল বাসার, এসআই নিরঞ্জন তালুকদার, এএসআই আবু আহমদ সুজন ও এরশাদসহ রাতভর উপজেলার বিভিন্নস্থানে সাড়াশি অভিযান চালিয়ে কুখ্যাত ৪ জনকে বিভিন্ন এলাকা থেকে গ্রেফতারে সক্ষম হন।
আটককৃত সকলেই হচ্ছে কুলাউড়া পৌরসভার জয়পাশা এলাকার মোস্তাফিজুর রহমান ফুল, সুমন মিয়া, রাজন ও মজিবুর রহমান (ফেন্সি মজিব)। পুলিশ শুক্রবার (২৬ জুন) দুপুরে গ্রেফতারকৃতদের মৌলভীবাজার কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছে।
এ বিষয়ে কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী জানান, আটককৃত ৪ জন কুলাউড়ার কুখ্যাত ছিনতাইকারী ও গরুচোর। তাঁদের বিরুদ্ধে থানায় একাধিক ছিনতাই ও গরু চুরির মামলাসহ মূলতবী ওয়ারেন্ট ও মামলা সমুহ বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।
ওসি (তদন্ত) আরো জানান বৈশ্বিক মহামারি কোভিট-১৯ এর নিয়ন্ত্রণে যখন মানুষ সামাজিক দুরত্ব বজায় রাখার চেষ্টা করে যাচ্ছে এ সময়ে আসামীগুলো তাদের অপকর্ম চালিয়ে যাচ্ছিল।

795 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন