১৩ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
কুলাউড়ায় একাধিক মামলার আসামী কুখ্যাত চোর সাজেদ গ্রেফতার কুলাউড়া হাসপাতালের নার্সসহ নতুন করে আরো ৪ জন করোনায় আক্রান্ত কুলাউড়ায় ‘নিরাপদ চিকিৎসা চাই’ সংগঠনের মাস্ক ও লিফলেট বিতরন কুলাউড়ায় ন্যায্য মূল্যে মাস্ক বিক্রি ও নকল হ্যান্ড সেনিটাইজার বিক্রি বন্ধে অভিযান কুলাউড়ায় মাজেদা বেগম হত্যা মামলায় র‌্যাবের অভিযানে পলাতক দু’আসামী গ্রেফতার কুলাউড়া পুলিশের অভিযানে তাজপুর থেকে চোরসহ টমটম গাড়ী উদ্ধার বাহরাইনে সড়ক দুর্ঘটনায় কুলাউড়ার সিদ্দেক আলীর মৃত্যু পশু খামারিদের পাশে দাঁড়ালো সোনারগাঁও ইউনিভার্সিটি ফ্রান্স আ.লীগের সাধারণ সম্পাদক মহসিন খানের অকাল মৃত্যুতে টিম প্যারিসের শোক

কুলাউড়ায় আজকে দিনে ও রাতে মিলে করোনায় আক্রান্তের সংখ্যা নতুন করে ৭ জনে উন্নীত

আপডেট: জুন ২৫, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট :: কুলাউড়া উপজেলায় আজ বৃহস্পতিবার (২৫ জুন) রাতে নতুন করে করোনাভাইরাসে (কোভিড-১৯) আরও ২ জন করোনা আক্রন্তের রিপোর্ট পাওয়া গেছে।

এছাড়া আজ বৃহস্পতিবার (২৫ জুন) দুপুরে নতুন করে আরও ৫ জন পুরুষ-মহিলা নমুনা পরীক্ষায় করোনাভাইরাসে (কোভিড-১৯) সনাক্ত হয়েছেন বলে জানা গেছে।

এনিয়ে দুপুরে ও রাতের করোনায় আক্রান্তের সংখ্যা ৭ জনে উন্নীত হল।

আজ বৃহস্পতিবার ৭ জনের মধ্যে কুলাউড়া পোস্ট অফিসের ১ জন স্টাফ, পৌর শহরের পরিনগর এলাকার ১ জন ও চাতলগাও এলাকার ১ জন, ভাটেরা ইউনিয়নের দক্ষিণভাগ গ্রামের ১ জন ও রাউৎগাও ইউনিয়নের ভাট্টুত গ্রামের ১ জন মহিলা এবং কাদিপুর ইউনিয়নের মনসুর এলাকার ১ জন ও চুনঘর এলাকার ১ জন সহ মোট ৭ জন।

এনিয়ে বৃহস্পতিবার (২৫ জুন) রাত পর্যন্ত কুলাউড়া উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৮ জনে। এরমধ্যে ৩১ জন সুস্থ্য হয়ে করোনামুক্ত হয়েছেন বলে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।

নতুন করে আক্রান্তদের বাসা ও বাড়ি লকডাউনের প্রস্তুতি চলছে বলে প্রশাসন সূত্রে জানা গেছে।

উল্লেখ্য, কুলাউড়া উপজেলা শহরে সকাল থেকে মধ্যরাত পর্যন্ত সরকার ঘোষিত সরকারি স্বাস্থ্যবিধি লংঘন করে অবাধে অযথা জনসাধারণের যত্রতত্র ঘোরাফেরা অব্যাহত রয়েছে। এছাড়া রাত ৮ টার পর ঘর থেকে বের না হওয়ার সরকরী নির্দেশও কার্যকর হচ্ছে না।

915 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন