১৩ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
কুলাউড়ায় একাধিক মামলার আসামী কুখ্যাত চোর সাজেদ গ্রেফতার কুলাউড়া হাসপাতালের নার্সসহ নতুন করে আরো ৪ জন করোনায় আক্রান্ত কুলাউড়ায় ‘নিরাপদ চিকিৎসা চাই’ সংগঠনের মাস্ক ও লিফলেট বিতরন কুলাউড়ায় ন্যায্য মূল্যে মাস্ক বিক্রি ও নকল হ্যান্ড সেনিটাইজার বিক্রি বন্ধে অভিযান কুলাউড়ায় মাজেদা বেগম হত্যা মামলায় র‌্যাবের অভিযানে পলাতক দু’আসামী গ্রেফতার কুলাউড়া পুলিশের অভিযানে তাজপুর থেকে চোরসহ টমটম গাড়ী উদ্ধার বাহরাইনে সড়ক দুর্ঘটনায় কুলাউড়ার সিদ্দেক আলীর মৃত্যু পশু খামারিদের পাশে দাঁড়ালো সোনারগাঁও ইউনিভার্সিটি ফ্রান্স আ.লীগের সাধারণ সম্পাদক মহসিন খানের অকাল মৃত্যুতে টিম প্যারিসের শোক

শ্রীমঙ্গলে গ্রাম পুলিশদের পোষাক ও পণ্য বিতরণ করলেন ইউএনও

আপডেট: জুন ২৪, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরীঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ইউনিয়ন পরিষদ কর্মচারীদের (গ্রাম পুলিশ) ২০১৯-২০২০ অর্থবছরে পোষাক ও পণ্য বিতরণ করেছেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম। শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন প্রাঙ্গনে বুধবার (২৪ জুন) উপজেলার ৯ টি ইউনিয়নের ৮৩ জন ( ৮০ জন পুরুষ ও ৩ জন নারী) দফাদার / মহল্লাদারদের জন্য বরাদ্দকৃত পোষাক ও পণ্য বিতরণ করা হয়েছে।
বরাদ্দকৃত পোষাক ও পণ্য বিতরনের মধ্যে প্রত্যেক পুরুষ গ্রাম পুলিশদের খাকি রং এর ফুলপ্যান্ট ২ টি, নীল রঙের ফুলহাতা শার্ট ১টি, নীল রঙের হাফহাতা শার্ট ১টি, কাপড়ের জুতা ১ জোড়া, চামড়ার জুতা ১ জুড়া, উন্নতমানের বেল্ট ১ টি, টর্চলাইট ১ টি, ছাতা ১ টি, রেইনকোট ১টি ও বেতের লাটি ১ টি।
এছাড়া মহিলা গ্রাম পুলিশদের শাড়ি পেটিকোট ফুলহাতা ব্লাউজসহ, কাপড়ের জুতা ১ জোড়া, চামড়ার জুতা ১ জুড়া, উন্নতমানের বেল্ট ১ টি, টর্চলাইট ১ টি, ছাতা ১ টি, রেইনকোট ১টি ও বেতের লাটি ১ টি দেয়া হয়েছে।
এসময় উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম স্থানীয় বাজারসমূহে স্বাস্থ্যবিধি প্রতিপালন ও নির্ধারিত সময়ের পর যাতে কেউ দোকান খোলা না রাখে এ বিষয়ে নজরদারি জোরদার করতে গ্রাম পুলিশদের নির্দেশ দেন।

80 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন