২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, রবিবার

শ্রীমঙ্গলে গ্রাম পুলিশদের পোষাক ও পণ্য বিতরণ করলেন ইউএনও

আপডেট: জুন ২৪, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরীঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ইউনিয়ন পরিষদ কর্মচারীদের (গ্রাম পুলিশ) ২০১৯-২০২০ অর্থবছরে পোষাক ও পণ্য বিতরণ করেছেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম। শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন প্রাঙ্গনে বুধবার (২৪ জুন) উপজেলার ৯ টি ইউনিয়নের ৮৩ জন ( ৮০ জন পুরুষ ও ৩ জন নারী) দফাদার / মহল্লাদারদের জন্য বরাদ্দকৃত পোষাক ও পণ্য বিতরণ করা হয়েছে।
বরাদ্দকৃত পোষাক ও পণ্য বিতরনের মধ্যে প্রত্যেক পুরুষ গ্রাম পুলিশদের খাকি রং এর ফুলপ্যান্ট ২ টি, নীল রঙের ফুলহাতা শার্ট ১টি, নীল রঙের হাফহাতা শার্ট ১টি, কাপড়ের জুতা ১ জোড়া, চামড়ার জুতা ১ জুড়া, উন্নতমানের বেল্ট ১ টি, টর্চলাইট ১ টি, ছাতা ১ টি, রেইনকোট ১টি ও বেতের লাটি ১ টি।
এছাড়া মহিলা গ্রাম পুলিশদের শাড়ি পেটিকোট ফুলহাতা ব্লাউজসহ, কাপড়ের জুতা ১ জোড়া, চামড়ার জুতা ১ জুড়া, উন্নতমানের বেল্ট ১ টি, টর্চলাইট ১ টি, ছাতা ১ টি, রেইনকোট ১টি ও বেতের লাটি ১ টি দেয়া হয়েছে।
এসময় উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম স্থানীয় বাজারসমূহে স্বাস্থ্যবিধি প্রতিপালন ও নির্ধারিত সময়ের পর যাতে কেউ দোকান খোলা না রাখে এ বিষয়ে নজরদারি জোরদার করতে গ্রাম পুলিশদের নির্দেশ দেন।

170 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন