১৩ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
কুলাউড়ায় একাধিক মামলার আসামী কুখ্যাত চোর সাজেদ গ্রেফতার কুলাউড়া হাসপাতালের নার্সসহ নতুন করে আরো ৪ জন করোনায় আক্রান্ত কুলাউড়ায় ‘নিরাপদ চিকিৎসা চাই’ সংগঠনের মাস্ক ও লিফলেট বিতরন কুলাউড়ায় ন্যায্য মূল্যে মাস্ক বিক্রি ও নকল হ্যান্ড সেনিটাইজার বিক্রি বন্ধে অভিযান কুলাউড়ায় মাজেদা বেগম হত্যা মামলায় র‌্যাবের অভিযানে পলাতক দু’আসামী গ্রেফতার কুলাউড়া পুলিশের অভিযানে তাজপুর থেকে চোরসহ টমটম গাড়ী উদ্ধার বাহরাইনে সড়ক দুর্ঘটনায় কুলাউড়ার সিদ্দেক আলীর মৃত্যু পশু খামারিদের পাশে দাঁড়ালো সোনারগাঁও ইউনিভার্সিটি ফ্রান্স আ.লীগের সাধারণ সম্পাদক মহসিন খানের অকাল মৃত্যুতে টিম প্যারিসের শোক

সিরিঞ্জের দাম ৫ টাকা বেশি রাখায় ৪ হাজার টাকা জরিমানা

আপডেট: জুন ২৩, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ মৌলভীবাজার জেলা জাতীয় ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আল-আমিন এর নেতৃত্বে মঙ্গলবার (২৩ জুন) এক অভিযান চালিয়ে অতিরিক্ত মুল্যে সিরিঞ্জ বিক্রয় করার অভিযোগে কমলগঞ্জ উপজেলার শমসেরনগর এলাকার আইডিয়াল ফার্মেসীকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়। পরে আইন অনুযায়ী সেবা প্রার্থী আমিনুল ইসলাম নামক এক অভিযোগকারীকে জরিমানার টাকা থেকে সরকারী বিধিনুযায়ী ২৫% হিসাবে ১ হাজার টাকা প্রদান করা হয়।
জানা যায় আমিনুল ইসলাম নামক একজন সেবা প্রার্থী কমলগঞ্জ উপজেলার শমসেরনগর এলাকার আইডিয়াল ফার্মেসীর বিরুদ্ধে অনলাইনের মাধ্যমে গত ১৮ জুন ৫ টাকার সিরিঞ্জ ১০ টাকায় বিক্রি করার অভিযোগ করেন। উক্ত অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার (২৩ জুন) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ে সহকারী পরিচালক মোঃ আল-আমিন তার কার্যালয়ে উভয় পক্ষকে তলব করেন। এ সময় অভিযোগের সত্যতা পাওয়া গেলে তিনি আইডিয়াল ফার্মেসীকে ৪ হাজার টাকা জরিমানার আদেশ দিলে প্রতিষ্টান কর্তৃপক্ষ তাৎক্ষনিক জরিমানার টাকা পরিশোধ করেন। পরে জরিমানার টাকা থেকে বিধি অনুযায়ী অভিযোগকারী ভুক্তভোগীকে ২৫ শতাংশ টাকা হিসাবে ১ হাজার টাকা আইন অনুযায়ী প্রদান করা হয়।

236 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন