১৩ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
কুলাউড়ায় একাধিক মামলার আসামী কুখ্যাত চোর সাজেদ গ্রেফতার কুলাউড়া হাসপাতালের নার্সসহ নতুন করে আরো ৪ জন করোনায় আক্রান্ত কুলাউড়ায় ‘নিরাপদ চিকিৎসা চাই’ সংগঠনের মাস্ক ও লিফলেট বিতরন কুলাউড়ায় ন্যায্য মূল্যে মাস্ক বিক্রি ও নকল হ্যান্ড সেনিটাইজার বিক্রি বন্ধে অভিযান কুলাউড়ায় মাজেদা বেগম হত্যা মামলায় র‌্যাবের অভিযানে পলাতক দু’আসামী গ্রেফতার কুলাউড়া পুলিশের অভিযানে তাজপুর থেকে চোরসহ টমটম গাড়ী উদ্ধার বাহরাইনে সড়ক দুর্ঘটনায় কুলাউড়ার সিদ্দেক আলীর মৃত্যু পশু খামারিদের পাশে দাঁড়ালো সোনারগাঁও ইউনিভার্সিটি ফ্রান্স আ.লীগের সাধারণ সম্পাদক মহসিন খানের অকাল মৃত্যুতে টিম প্যারিসের শোক

বড়লেখার ইউএনও সহ জেলার আরো ২ জন শুদ্ধাচার পুরস্কার পেলেন

আপডেট: জুন ২৩, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধূরী : বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরানসহ মৌলভীবাজার জেলা প্রশাসক কার্যালয়ের আরো ২ কর্মকর্তাসহ মোট ৩ জন জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার-২০২০ লাভ করেছেন। ২০১৯-২০ অর্থ বছরে দাপ্তরিক কাজে পেশাগত দক্ষতাসহ শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে সন্তোষজনক লক্ষ্যমাত্রা অর্জনের স্বীকৃতিস্বরূপ মৌলভীবাজার জেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের এ পুরষ্কারে ভূষিত করা হয়।
রোববার (২১ জুন) মৌলভীবাজার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠানের মাধ্যমে জেলা পর্যায়ে বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আল ইমরান ও মৌলভীবাজার জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার মোঃ নেছার উদ্দিনকে শুদ্ধাচার সম্মাননা স্মারক ও সনদ বিতরন করেন মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শিরিন।

এছাড়া মৌলভীবাজার জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহকারী অনিল কুমার সিংহকে শুদ্ধাচার সম্মাননা স্মারক ও সনদ বিতরন করেন প্রশাসনিক কর্মকর্তা মোঃ মহিবুর রহমান।
উল্লেখ্য ‘শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা ২০১৭’ অনুযায়ী ১১টি ক্ষেত্র ও ১৯টি সূচক বিবেচনায় প্রথম স্থান অধিকার করায় শুদ্ধাচার পুরস্কার-২০ লাভ করেন বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান। এছাড়া ইতিপুর্বে তিনি বড়লেখায় ই-নথি কার্যক্রম বাস্তবায়নে সিলেট বিভাগে দ্বিতীয় ও জাতীয় পর্যায়ে অষ্টম স্থান অধিকার করেন।


অনুষ্টানে অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মল্লিকা দে, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোঃ মামুনুর রশিদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানা সহ জেলা ও উপজেলায় কর্মরত সরকারি বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

123 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন