১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

কুলাউড়ায় নিবেদিতপ্রান সমাজকর্মীদের এমপি সুলতান মনসুরের মুল্যায়ন

আপডেট: জুন ২৩, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

শাহবান চৌধুরী :: আওয়ামীলীগের ৭১ তম প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদের ঐচ্ছিক তহবিল থেকে ৫ লক্ষ টাকার অনুদান বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ হল রুমে কুলাউড়ার বিভিন্ন এলাকার ৯৮ জনের মধ্যে এমপির পক্ষে এ অনুদান বিতরণ করেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতা হোসেন মনসুর, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির ৭ নং ওয়ার্ড সম্পাদক শফিকুল ইসলাম জাহেদ, এমপির বিশেষ সহকারী সোহেল আহমদ, অফিস সহকারী শেখ রুয়েল আহমদ, শ্রমিকলীগ কুলাউড়া উপজেলার সদস্য সচিব আহবাব হোসেন রাসেলসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।
জানা যায়, এলাকার বিভিন্ন সমাজকর্মীদের মধ্যে ও যে সমস্ত নেতা কর্মিরা বিগত জাতীয় সংসদ নির্বাচনে বিভিন্ন হুমকির মুখে পড়েও বলিষ্ঠ ভূমিকা রেখেছিলেন তাঁদেরকে এ অনুদান দেয়া হয়।
জানতে চাইলে এমপি সুলতান মনসুর বলেন, আমার ঐচ্ছিক তহবিল থেকে আওয়ামীলীগের ৭১ তম প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে আমার এলাকার নিবেদিতপ্রান সমাজকর্মীদের মাঝে এ অনুদান দেয়া হয়েছে। তিনি আরও বলেন, জাতির জনক কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে গণমানুষের দাবী আদায় ও স্বাধীনতার স্বপ্ন বাস্তবায়নে আওয়ামী লীগের অগ্রযাত্রা থাকুক অব্যাহত।

253 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন