৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

কুলাউড়ায় করোনা উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যুর রিপোর্ট নেগেটিভ

আপডেট: জুন ২২, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী :: কুলাউড়া উপজেলায় করোনা উপসর্গ নিয়ে ছমির উদ্দিন নামে ৭০ বছরের এক ব্যবসায়ীর মৃত্যু রিপোর্ট অবশেষে করোনামুক্ত বলে সোমবার (২২ জুন) পাওয়া গেছে। উপজেলার কাদিপুর ইউনিয়নের মনসুর নিবাসী ও কুলাউড়া শহরের দক্ষিনবাজারের স্বর্না ভেরাইটিজ ষ্টোরের স্বত্বাধিকারী উক্ত ব্যবসায়ী বৃহস্পতিবার (১৮ জুন) রাতে নিজ বাড়ীতে মৃত্যুবরণ করেছেন।
পারিবারিকসুত্রে জানা যায়, গত কয়েকদিন ধরে তিনি করোনার উপসর্গসহ ডায়বেটিস ও ডায়লাসিস রোগে ভুগছিলেন। এ অবস্থায় গত বৃহস্পতিবার গভীর রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে তিনি মৃত্যুবরন করেন। পরদিন শুক্রবার (১৯ জুন) বাদ জুমা সরকারী স্বাস্থ্যবিধি অনুসরন করে এলাকায় তার দাফন সম্পন্ন করা হয়।
এদিকে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য প্রশাসন শুক্রবার তার বাড়ীতে গিয়ে নমুনা সংগ্রহ করে ঢাকা ল্যাবে প্রেরন করে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। এদিকে নমুনা সংগ্রহের ৪ দিন পর ঢাকা ল্যাব থেকে সোমবার (২২) জুন মৃত ছমির উদ্দিন এর করোনামুক্ত রিপোর্ট কুলাউড়া উপজেলা স্বাস্থ্য প্রশাসনের কাছে পৌচেছে বলে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা জানান।

643 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন