২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় ডাঃ রায়হানের ইন্তেকালে শোকের ছায়া

আপডেট: জুন ২০, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা প্রাণী সম্পদ দপ্তররে উপ-সহকারী র্কমকর্তা সবার পরচিতি মুখ ডাঃ কাজী এন.এম.রায়হান আলী শুক্রবার (১৯ জুন) বিকেল ৫:৩০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় সিলেট শহরের জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলজে হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।
কুলাউড়া উপজেলা প্রাণী সম্পদ সার্জন ডাঃ গোলাম মোহাম্মদ মেহেদী জানান ডাঃ রায়হান গত ১৫ জুন একটি গরুর চিকিৎসা করতে গিয়ে ঐ গরুর পায়ের আঘাতে তার নিজের নিজের পা আঘাতপ্রাপ্ত হয়। পরে তার পায়ের ঐ স্থানে ইনফেকশন দেখা দিলে তিনি গত ১৫ জুন সিলেট হাসপাতালে ভর্ত্তি হন ও চিকিৎসাধীন অবস্থায় ইন্তকোল করেছেন। সদা হাস্যময়ী, সদালাপী ডাঃ রায়হান দীর্ঘদিন যাবৎ কুলাউড়ায় ব্যক্তি পর্যায়ে ও খামারী পর্যায়ে রাত-বিরাতে সবার বাড়ীতে গিয়ে পোষা গরু-বাছুর, হাস-মুরগীর সু-চিকিৎসা দিয়ে সবার আপনজন হয়ে উঠেন। ফলে তিনি সবার কাছে একবাক্যে রায়হান ডাক্তার নামে পরিচিত ছিলেন।
পরে মরহুমের লাশ তার নিজ বাড়ী বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার পুর্ব সৈয়দপুর কাজীবাড়ী গ্রামে নিয়ে যাওয়া হয় ও শনিবার (২০ জুন) সকাল ১১টায় তাকে দাফন করা হয়। উল্লেখ্য তিনি ব্যক্তিগত জীবনে সাংসারিক না হওয়ায় চিরকুমারের জীবন-যাপন করেন।

357 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন