২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

ব্রাহ্মনবাড়িয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ ২ ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: জুন ১৮, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরীঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর কোম্পানী কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি এর নেতৃত্বে এএসপি মোঃ আব্দুল খালেক ও এএসপি সোমেন মজুমদারসহ একটি আভিযানিক দলের সহযোগিতায় বুধবার (১৭ জুন) ব্রাহ্মনবাড়িয়া জেলা এলাকায় এক অভিযান চালিয়ে মাদকসহ মোঃ কামরুল হাসান (২৯) ও মোঃ ইমন মিয়া (২১) নামে ২ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
র‌্যাব-সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে ব্রাহ্মনবাড়িয়া জেলার বিজয়নগর থানাধীন আমতলী এলাকায় অভিযান চালিয়ে পেশাদার মাদক ব্যবসায়ী মোঃ কামরুল হাসান ও মোঃ ইমন মিয়াকে আটক করে। পরে তাদের হেফাজত থেকে ৬০ কেজি গাঁজা, ০৩টি মোবাইল উদ্ধার ও জব্দ করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ কামরুল হাসান ব্রাহ্মনবাড়িয়া জেলার ব্রাহ্মনবাড়িয়া সদর থানার পুনী আউট নিবাসী মোঃ বাবুল মিয়ার ছেলে ও মোঃ ইমন মিয়া বিজয়নগর থানার আদমপুর নিবাসী মৃত রশিদ মিয়ার ছেলে।

পরে গ্রেফতারকৃতদের উদ্ধারকৃত আলামতসহ আসামীদ্বয়ের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে ব্রাহ্মনবাড়িয়া জেলার বিজয়নগর থানায় মামলা দায়ের করে আসামীদ্বয়কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

168 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন