২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ার মাগুরা এলাকা রেড জোনে লকডাউন

প্রকাশিত: জুন ১৭, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট: সারাদেশের মতো মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার পৌরসভা ও ইউনিয়নগুলোকে জনসংখ্যা ও আক্রাস্তের ভিত্তিতে জোন ভিত্তিক ভাগ করে রেড জোনে লকডাউন করার কার্যক্রম বুধবার দুপুর থেকে শুরু করা হয়েছে।
রেড জোনে লকডাউন করার দায়িত্বপ্রাপ্ত কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চঞ্জয় চক্রবর্তী জানান জনসাধারনের সুবিধার্থে পৌর এলাকার মাগুরা এলাকার জলিল ভবনের সম্মুখ থেকে পুর্ব মনসুরমুখী রাস্তার শেষ সীমান্তের ব্রীজ পর্যন্ত এবং জলিল ভবনের দক্ষিনমুখী ভানু ভটের বাড়ী পার হয়ে পশ্চিমুখী কাদিপুর রোডের সৈয়দ মঞ্জিল ভবন পার হয়ে ব্রীজ পর্যন্ত এলাকা বাশ দিয়ে চিহ্নিত করে রেড জোনে লকডাউন করা হয়েছে। এখন থেকে এইসব এলাকার বাসিন্দারা ১৪ দিন পর্যন্ত চিহ্নিত এলাকার বাইরে আসা-যাওয়া করতে পারবে না। তবে তাদের সুবিধার্থে চিহ্নিত এলাকার ভেতরে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয়-বিক্রয়ের জন্য নির্দিষ্ট দোকানসহ ভ্রাম্যমান দোকানের ব্যবস্থা রাখা হবে। এছাড়া জরুরী প্রয়োজনের প্রশাসনের নাম্বারে যোগাযোগ করা যাবে। লকডাউনের কাজে পুলিশকে সহায়তা করেন কুলাউড়া পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলার তানভীর আহমদ শাওন।

উল্লেখ্য ইতিমধ্যে কুলাউড়া উপজেলার ১ পৌরসভা ও ১৩ ইউনিয়নকে রেড, গ্রিন ও ইয়েলো জোন হিসাবে চিহ্নিত করা হয়েছে। পর্যায়ক্রমে এব এলাকাকে জোন ভিত্তিক চিহ্নিত করা হবে।

1000 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন