৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

কুলাউড়ায় করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার রাজুর মতবিনিময়

আপডেট: জুন ১৭, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রটোকল অফিসার-২ মোঃ আবু জাফর রাজু বলেছেন করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রীর ৩১ দফা নির্দেশনা ও প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কর্মসুচী বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা থেকে কেউ যাতে বδিত না হয় সঠিক উপকারভোগীরা যাতে প্রধানমন্ত্রীর সহায়তা পায় সেদিকে প্রশাসনসহ জনপ্রতিনিধিদের সতর্ক থাকতে হবে। তিনি বলেন প্রধানমন্ত্রী করোনার প্রাদুর্ভাব দেখা দেয়ার সাথে সাথে ভাইরাস মোকাবেলায় ও জনগনকে রক্ষায় ব্যক্তিসহ প্রতিষ্টান পর্যায়ে দ্রুত বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহন করে বাস্তবায়ন করে যাচ্ছেন। তাই সকলক্ষেত্রে স্বচ্ছতা থাকলে জনমনে কোন বিভ্রান্তির সুষ্টি হবে না।
কুলাউড়া উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার উপজেলা পরিষদ সভাকক্ষে দুপুর ১২ টায় স্থানীয় প্রশাসনের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও গনমাধ্যমকর্মীর সাথে মতবিনিময়ে তিনি একথা বলেন। কুলাউড়া ইউএনও এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত মতবিনিময়ে কুলাউড়ার বিভিন্ন সমস্যা ও ক্ষোভ তুলে ধরে বক্তব্য রাখেন প্রটোকল অফিসার-২ এর সহোদর, সাবেক কুলাউড়া উপজেলা চেয়ারম্যান ও কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আসম কামরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নুরুল হক, উপজেলা কৃষি কর্মকর্তা জগলুল হায়দার, কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, কুলাউড়া পৌর আওয়ামীলীগের সম্পাদক গৌরা দে, ইউপি চেয়ারম্যান আহবাব চৌধুরী শাহজাহান, নবাব আলী বাকর খান, প্রভাষক মমদুদ হোসেন, এমএ রহমান আতিক, আজিজুর রহমান মনির, আব্দুল জলিল জামাল ও আব্দুল বাছিত বাচ্চু প্রমুখ।

উল্লেখ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রটোকল অফিসার-২ মোঃ আবু জাফর রাজু গত ১২ জুন ১৪ দিনের এক সরকারী সফরে তার নিজ এলাকা কুলাউড়া উপজেলার পৌর শহরের আলালপুর এলাকায় নিজ বাড়ীতে আসেন। ইতিমধ্যে তিনি গত রোববার কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন এবং কুলাউড়ার সার্বিক করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নুরুল হকের কাছে পিপিই হস্তান্তর করেন। তিনি সরকারী সফর শেষে আগামী ২৫ জুন কুলাউড়া থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।

410 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন