২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় হাসপাতালের স্টাফসহ করোনায় নতুন করে আক্রান্ত ৫

প্রকাশিত: জুন ১৩, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী :: কুলাউড়া উপজেলায় নতুন করে আরও ৫ জন পুরুষ ও মহিলা নমুনা পরীক্ষায় করোনাভাইরাসে (কোভিড-১৯) সনাক্ত হয়েছেন বলে জানা গেছে। শনিবার (১৩ জুন) দুপুরে তাঁদের করোনা পরীক্ষার পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে বলে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।
নুতন করে করোনায় আক্রান্ত ৫ জনের মধ্যে হাসপাতালের স্টাফ পাপিয়া আক্তার (৩০) এবং তার স্বামী কাদিপুরের ইকবাল হোসেন (৩৫), পৌর এলাকার সুনাপুরের আব্দুল মোছাব্বির (৫৮) ও রওশনারা বেলী (৫০) এবং গাজিপুরের আব্দুল গাফফার তুহা (৩০)।
এনিয়ে কুলাউড়া উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪০ জনে। এরমধ্যে ৮ জন সুস্থ্য হয়ে করোনামুক্ত হয়েছেন বলে হাসপাতালসুত্রে জানা গেছে। তাঁদের ৫ জনের বাড়ি লকডাউনের প্রস্তুতি চলছে বলে প্রশাসন সূত্রে জানা গেছে।
উল্লেখ্য, সাম্প্রতিককালে সরকারী স্বাস্থ্য বিধি না মেনে অবাধে অযথা যত্রতত্র ঘোরাফেরা করা পুরুষ ও মহিলাসহ জনসাধারনের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন না করায় কারনে কুলাউড়া উপজেলায় করোনা (কোভিড-১৯) পজেটিভ রোগীর সংখ্যা ক্রমান্বয়ে বেড়ে চলেছে এবং করোনা (কোভিড-১৯) পজেটিভ রোগীর সংখ্যা আরো বৃদ্ধি পাওয়ার আশংকা রয়েছে বলে সচেতন মহলের ধারনা।

1129 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন