২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় সর্বাধুনিক প্রযুক্তির ডিজিটাল হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন

আপডেট: জুন ১০, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধূরীঃ কুলাউড়া উপজেলা শহরের উত্তরবাজারের (সাবেক রিলায়েন্স সেন্টার) এ সর্বাধুনিক প্রযুক্তির ১০০% ডিজিটাল মেশিনারিজ নিয়ে ‘হেলথ কেয়ার ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টারের উদ্বোধন করা হয়েছে।
উত্তরবাজারস্থ এমআরকে শপিং সেন্টারের ২ তলায় বুধবার দুপুরে ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টারের সকল কর্মকর্তা, কুলাউড়া ব্যবসায়ী নেতৃবৃন্দ ও সাংবাদিকদের উপস্থিতিতে সেন্টারের আনুষ্টানিক উদ্বোধন করেন কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নুরুল হক। সেন্টারের চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী খন্দকার লুৎফুর রহমানের সভাপতিত্বে ও পরিচালক, কুলাউড়া ব্যবসায়ীর কল্যান সমিতির সভাপতি বদরুজ্জামান সজলের পরিচালনায় অনুষ্টানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া সরকারী কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য, কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সাধারণ সম্পাদক মইনুল ইসলাম শামীম, যুগ্ম-সম্পাদক আতিকুর রহমান আখ্ই, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ, হোসেন মনসুর, পরিচালক ডাঃ বিপুল চক্রবর্তী, ডাঃ বিজয় মল্লিক, নির্মাল্য মিত্র সুমন, সুজিদ দে, মান্না করিম, পাপন গোস্বামী,টিটু দাস, হাজী সামছুল ইসলাম, মিহির কান্তি ভট্টাচার্য্য, সাংবাদিক এস আর অনি চৌধূরী প্রমুখ।

প্রতিষ্টানের পরিচালক খন্দকার লুৎফুর রহমান জানান, অত্যাধুনিক হেলথ কেয়ারের মাধ্যমে  কালার ডপলার আল্ট্রাসনোগ্রাম, তাৎক্ষণিক রিপোর্ট সহ ১০০% ডিজিটাল এক্স-রে সুবিধা, ইকোকার্ডিওগ্রাম, ইসিজি, সকল প্রকার হরমোন টেস্ট, সকল প্রকার প্যাথলজিক্যাল টেস্ট, প্যাথলজিস্ট ডাক্তার দ্বারা পরীক্ষাকৃত রিপোর্ট প্রদান করা হবে। এছাড়া প্রতিদিন বিশেষজ্ঞ ডাক্তার চেম্বার (গাইনী, মেডিসিন, হৃদরোগ, শিশু, সার্জারী ও অর্থোপেডিক্স), সার্বক্ষণিক মহিলা ডাক্তার দ্বারা আল্ট্রাসনোগ্রাম এর ব্যবস্থা, সকল প্রকার ভ্যাকসিন (টিকা) প্রদান, বিদেশ গমন ইচ্ছুকদের সম্পূর্ণ মেডিকেল চেকআপ, নির্ধারিত মূল্যে ফার্মেসীতে ঔষধ প্রাপ্তির সুবিধা ও ইমার্জেন্সি এ্যাম্বুলেন্স সুবিধা দেয়া হবে। তিনি যে কোন সেবাগ্রহীতাদের প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত এবং মোবাইল : ০১৭১২-৮৬৩১০৫/০১৭১৯-২৩২৪৩৩ সেবা নেয়ার আহ্বান জানান।

1681 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন