৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ায় মাস্ক না পরায় মোবাইল কোর্টে অর্থদন্ড

আপডেট: জুন ৯, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরীঃ কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর নেতৃত্বে মঙ্গলবার দুপুরে কুলাউড়া থানা পুলিশের সহযোগিতায় উপজেলা শহরের উত্তর কুলাউড়া , শিবির রোড ও উত্তরবাজার এলাকায় এক মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে সরকারি স্বাস্থ্যবিধি অমান্য করে সামাজিক দুরত্ব বজায় না রাখা ও মাস্ক ব্যবহার না করার অযথা ঘোরাফেরা করার অপরাধে মোবাইল কোর্টের মাধ্যমে ব্যবসা প্রতিষ্টান ও ব্যক্তি পর্যায়ে ১৭ টি মামলায় মোট ৯ হাজার ২ শত টাকা জরিমানা করা হয়েছে।
সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম জানান কুলাউড়া উপজেলা শহরে স্বাস্থ্যবিধি লংঘন করে মাস্ক না পরে বের হওয়া ও সামাজিক দূরত্ব না মানায় পথচারী ও ব্যবসায়ী, ক্রেতা-বিক্রেতাদের জরিমানা করা হয়েছে। তিনি আরো বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে আমাদের সকলকে যথাসম্ভব ঘরে থাকতে হবে ও সচেতন হয়ে সুরক্ষিত থাকতে হবে। ঘর থেকে বের হলে মাস্ক পড়াসহ সকল স্বাস্থ্যবিধি মানা জরুরী। অন্যথায় আগামীতে আরো কঠোর ব্যবস্থা নেয় হবে।
মোবাইল কোর্ট পরিচালনাকালে যাদেরকে অর্থদন্ড করা হয়েছে তারা হলেন সোনাপুরের টিপু মিয়া, জুড়ীর আরিফ, কামাল ব্যাটারীর রাজু হোসেন, টিলাগাওর আশরাফ উদ্দিন, উত্তর কৌলার হাছান আহমদ ও উত্তবাজার টেইলার্সের তানিয়া বেগমসহ প্রত্যেককে ২ শত টাকা করে, উত্তরবাজারের নুর মিয়া, উত্তর কুলাউড়ার রহমত রশীদ ও রবিন চন্দ্র পাল ও ভুকশিমইলের সাইফুদ্দিনসহ প্রত্যেককে ১ হাজার টাকা করে ও কুলাউড়ার সিথিল শীল, উজ্জল মিয়া, সুমন্ত, পৃথিমপাশার মাইন উদ্দিন, জালালপুরের জাবের, সেলিম ডেকোরেটারের লুৎফুর রহমান সুমন ও সেলিমসহ প্রত্যককে ৫ শত টাকা করে মোট ৯ হাজার ২ শত অর্থদন্ড কওে আদঅয় করা হয়।

657 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন