২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ার রবিরবাজার মসজিদে জীবাণুনাশক ট্যানেল স্থাপন

আপডেট: জুন ৮, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী : মসজিদে আগত মুসল্লীদের করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে কুলাউড়া উপজেলার ঐতিহ্যবাহী রবিরবাজার জামে মসজিদে জীবাণুনাশক টানেল স্থাপন করা হয়েছে। মসজিদ কমিটির অর্থায়নে মুসল্লীদের স্বাস্থ্য ঝুকি বিবেচনায় মসজিদ কমিটির পক্ষ থেকে বর্তমান করোনা পরিস্থিতিতে কুলাউড়া উপজেলায় সর্বপ্রথম এ ধরনের এক প্রশংসনীয় স্বাস্থ্যবিধির ব্যবস্থা নেয়া হয়েছে।
মসজিদ কমিটির সভাপতি সাবেক এমপি নওয়াব আলী আব্বাছ খান গত ১ জুন বাদ আছর মসজিদের প্রবেশ পথে উক্ত ট্যানেল স্থাপন করে আনুষ্টানিকভাবে উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্টানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান নবাব আলী নকি খান, সম্পাদক সাবেক শিক্ষক মোঃ আব্দুল আজিজ, পৃথিমপাশা ইউপি প্যানেল চেয়ারম্যান মাসুদ রানা আব্বাছ, মসজিদের খতিব মাওঃ আব্দুল জব্বার, পেশ ইমাম মাওঃ ইয়াছিন আলী, কুলাউড়া থানার এস আই মাসুদ, সাবেক মেম্বার মুহিব হোসেন প্রমুখসহ সর্বস্তরের মুসল্লীবৃন্দ।


মসজিদ কমিটির সভাপতি সাবেক এমপি নওয়াব আলী আব্বাছ খান জানান এখন থেকে সমজিদে আগত মুসল্লীরা মসজিদে প্রেেবশে ও মসজিদ থেকে বের হতে উক্ত ট্যানেল ব্যবহার করলে সবাই সু-রক্ষিত থাকবেন বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

628 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন