২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সভায় ক্রেতা বিক্রেতাদের স্বাস্থ্যবিধি মানার আহবান

আপডেট: জুন ৫, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

এস আর অনি চৌধুরী :: মহামারি আকারে ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা ভাইরাসের বর্তমান পরিস্থিতিতে কুলাউড়া উপজেলায় ব্যবসায়ীদের করনীয় নির্ধারনের জন্য কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির এক সভা শুক্রবার (৫ জুন) সন্ধ্যায় সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সমিতির সভাপতি বদরুজ্জামান সজলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম শামিমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় করণীয় নির্ধারণে মতামত ব্যক্ত করে বক্তব্য রাখেন ব্যবসায়ী কল্যাণ সমিতির সহ সভাপতি আব্দুল ওয়াহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মুহিত বাবলু, আতিকুর রহমান আখই, কোষাধ্যক্ষ সম্পাদক হাফিজ বদরুল ইসলাম, দফতর সম্পাদক হারুনুর রশীদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাজমুল বারী সোহেল, কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির ওয়ার্ড সম্পাদক হাজির আলী, সদস্য আজগর আলী, আবদুল মান্নান, রিংকু, এইচ ডি রুবেল, অশক চন্দঁ, জালাল আহমদ প্রমুখ।

সভায় স্বাস্থ্যবিধি মেনে চলা, মাস্ক ব্যবহার করা ও শারীরিক দুরত্ব বজায় রেখে কেনাকাটা করার জন্য ক্রেতা বিক্রেতাদের প্রতি আহব্বান জানানো হয়। এছাড়া করোনা পরিস্থিতি প্রতিরোধে সামাজিক সচেতনতা বৃদ্ধির জন্য সমিতির পক্ষ থেকে কার্যক্রম ও প্রচারের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

করোনা পরিস্থিতিতে বাজারের কালেকশন স্বাভাবিক না থাকায় রাত্রিকালীন নিরাপত্তা প্রহরী কার্যক্রম অব্যাহত রাখতে সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, মেয়র ও অফিসার ইনচার্জ এর সহযোগিতা কামনা করা হয়। সভায় ব্যবসায়ী সমিতি ব্যবসায়ীদের পাশে থাকার নিশ্চয়তা দিয়ে বর্তমান সংকটময় পরিস্থিতি ধৈর্য্য ধরে মোকাবেলার আহবান জানানো হয়।

311 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন