৮ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
কুলাউড়ায় ডা.জাকির হোসেনের বাসায় দুঃসাহসিক চুরি কুলাউড়া হাসপাতালে সকল চিকিৎসা সেবা কার্যক্রম পুনরায় শুরু কুলাউড়া হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসায় অত্যাধুনিক অক্সিজেন কন্সেনটেটর প্রদান কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর আর নেই কুলাউড়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় বিড়িসহ চোরাকারবারি আটক কুলাউড়ায় হেলথ কেয়ারের পরিচালক ডাঃ শিবনাথ ভট্টাচার্য ৩৮তম বিসিএস (স্বাস্থ্য) উত্তীর্ণে সংবর্ধনা কুলাউড়া থেকে চোরাইকৃত মোটর সাইকেল ডিবি পুলিশের অভিযানে উদ্ধার। আন্তঃজেলা চোর চক্রের ২ জন গ্রেফতার কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় আহত ‘রবির’ সেলসম্যানের মুত্যু কুলাউড়ায় হাসপাতালের স্টাফসহ নতুন করে আরও ৭ জনের করোনা পজিটিভ রিপোর্ট

বাসায় থেকেই করোনামুক্ত হলেন শফিউল আলম চৌধুরী নাদেল

আপডেট: জুন ৩, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক সংবাদ: নিজ বাসায় থেকে চিকিৎসা নিয়ে করোনাভাইরাস মুক্ত হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।
আজ বুধবার (৩ জুন) দ্বিতীয়বার পরীক্ষা শেষে তার রিপোর্ট আসে নেগেটিভ। ফলে তিনি কোভিড-১৯ থেকে মুক্ত হয়েছেন। বর্তমানে তিনি বাসায় আছেন।
গত ২২ মে তাঁর শরীরে করোনাভাইরাস (পজিটিভ) শনাক্ত হয়। এরপর থেকে তিনি নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা শুরু করেন।
শফিউল আলম চৌধুরী নাদেল জানান, করোনা শনাক্ত হওয়ার পর তিনি মনোবল হারাননি। নিজের ইচ্ছায় অন্য চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে বাসায় থেকেই চিকিৎসা নিয়েছেন। চিকিৎসকের নির্দেশনা অনুযায়ী ওষুধ খেয়য়েছেন।
তিনি আরো জানান, অসুস্থ অবস্থায় দলীয় নেতাকর্মী, শুভাকাঙ্ক্ষীসহ যারা তার জন্য শুভ কামনা করেছেন তাদের প্রতি তিনি কৃতজ্ঞ। এছাড়া যারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বর্তমানে চিকিৎসাধীন আছেন তাদের মনোবল না হারিয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানিয়েছেন তিনি।

241 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন