৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

কুলাউড়া বালিকা স্কুল জেলার মধ্যে ৬ষ্ট

প্রকাশিত: জুন ২, ২০২০

101803617 260643295005714 1624790843950891008 N
ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী ঃ কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় প্রতি বছরের ন্যায় এ বছরও এসএসসি পরীক্ষার ফলাফলে উপজেলার মধ্যে জিপিএ ৫ লাভ করে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। রোববার প্রকাশিত ফলাফলে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় ৩৯ টি জিপিএ ৫ পেয়ে উপজেলার মধ্যে কৃতিত্ব অর্জন করেছে। এছাড়া ৩৩৮ জন পরীক্ষার্থী এসএসসি ও কারীগরী পরীক্ষায় অংশ গ্রহন করে ২৮৬ জন উত্তীর্ন হয়েছে।
চলতি সনের এসএসসি ও সমমানের পরীক্ষায় কৃতিত্ব অর্জন করায় জিপিএ ৫ প্রাপ্তির ভিত্তিতে মৌলভীবাজার জেলার সেরা ১০ স্কুলের মধ্যে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় ৬ষ্ট স্থান অর্জন করেছে। মৌলভীবাজার জেলা শিক্ষা কর্মকর্তা আবু সাঈদ মোঃ আব্দুল ওয়াদুদ গত ১ জুন জিপিএ ৫ প্রাপ্তির ভিত্তিতে মৌলভীবাজার জেলার সেরা ১০ স্কুলের নাম ঘোষনা করেন। ঘোষিত সেরা ১০ স্কুলের নামের তালিকায় কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় ৬ষ্ট স্থান লাভ করে।
প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মতিন, মৌলভীবাজার জেলার সেরা ১০ স্কুলের তালিকায় কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের নাম থাকায় তিনি এ সাফল্যের জন্য বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমানসহ পরিচালনা কমিটির সকল সদস্যবৃন্দ, বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, শিক্ষার্থী ও অভিভাবকসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছেন। উল্লেখ্য কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় চলতি সনের এসএসসি পরীক্ষায় পাশের হার ৯১.৩৯% এবং কারিগরী শিক্ষা বোর্ডের পরীক্ষায় পাশের হার ৬৭.০২%।

1466 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন