৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়া নবীন চন্দ্র স্কুলের এসএসসি’তে কৃতিত্ব

আপডেট: মে ৩১, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া নবীন চন্দ্র সরকারী মডেল উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষার ফলাফলে উপজেলার মধ্যে ৩৭ টি জিপিএ ৫ পেয়ে কৃতিত্ব অর্জন করেছে। এছাড়া ৩৬৯ জন পরীক্ষার্থী এসএসসি ও কারিগরী পরীক্ষায় অংশ গ্রহন করে ৩২১ জন উত্তীর্ন হয়েছে।
চলতি সনের এসএসসি পরীক্ষায় কুলাউড়া নবীন চন্দ্র সরকারী মডেল উচ্চ বিদ্যালয় থেকে সিলেট শিক্ষা বোর্ডের অধীনে ২৬৩ জন পরীক্ষার্থী অংশ গ্রহন করে। এরমধ্যে ২৩৪ জন উত্তীর্ন ও ২৯ জন অকৃতকার্য হয়েছে। উত্তীর্নদের মধ্যে ৩৭ জন জিপিএ ৫, ৭৯ জন জিপিএ ৪, ৮২ জন জিপিএ ৩ ও ৩৬ জন জিপিএ ২ পেয়েছে। পাশের হার ৮৮.৯৭%।
অপরদিকে কারিগরী শিক্ষা বোর্ডের অধীনে ১০৬ জন পরীক্ষার্থী অংশ গ্রহন করে। এরমধ্যে ৮৭ জন উত্তীর্ন ও ১৯ জন অকৃতকার্য হয়েছে। উত্তীর্নদের মধ্যে ৮০ জন জিপিএ ৪ ও ০৭ জন জিপিএ ৩ পেয়েছে। পাশের হার ৮২.০৮%।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমির হোসেন জানান, কুলাউড়া নবীন চন্দ্র সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের সাফল্যের পেছনে রয়েছে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সকল সদস্যবৃন্দ, বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দের অক্লান্ত প্রচেষ্টা। তিনি উপজেলার মধ্যে কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জনের ধারাবাহিকতা অব্যাহত রাখতে শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও পরিচালনা কমিটি, শিক্ষার্থী, অভিভাবকদের আগামীতে সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

677 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন