১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

কুলাউড়ায় মসজিদ ভিত্তিক সরকারি বরাদ্দ নির্ভুল তালিকানুযায়ী বিতরনের জন্য এমপি’র নির্দেশ

প্রকাশিত: মে ২৭, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী ঃ মৌলভীবাজার-২ কুলাউড়া সংসদীয় এলাকার মসজিদ ভিত্তিক সরকারি বরাদ্দের তালিকা তথ্যগত দিক থেকে সঠিক না থাকায় এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ ত্রুটিপুর্ন তালিকা বাতিল করে নুতন করে পরিশুদ্ধ তালিকা প্রস্তুত করে অর্থ বিতরণ করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য ইউএনওকে নির্দেশ প্রদান করেছেন।
জানা যায় কুলাউড়া ইসলামি ফাউন্ডেশনের উদ্দোগে মসজিদ ভিত্তিক সরকারি বরাদ্দের ত্রুটিপুর্ন তালিকানুযায়ী অর্থ বিতরনের বিষয়টি এমপি সুলতান মনসুরের গোচরীভুত হলে তিনি তাৎক্ষনিকভাবে ইসলামী ফাউন্ডেশনের ডিজি আনিস মাহমুূদ ও ডিডি মোঃ সিরাজুল ইসলামের সাথে যোগাযোগ করেন এবং কুলাউড়া ইউএনওকে পরিশুদ্ধ তালিকা প্রস্তুত না করা পর্যন্ত অর্থ বিতরণ না করার নির্দেশ প্রদান করেন। এরই প্রেক্ষিতে কুলাউড়া ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী কুলাউড়া ইসলামি ফাউন্ডেশন কর্তৃপক্ষকে আগামী রোববারের মধ্যে উপজেলার সকল মসজিদের নির্ভুল তালিকা সরবরাহের জন্য নির্দেশ প্রদান করেছেন। উপজেলার সকল মসজিদের নির্ভুল তালিকা ইউএনও’র কাছে জমা দেয়ার পর প্রতিটি মসজিদের বরাদ্দ দায়িত্বশীল কমিটির নিকট চেকের মাধ্যমে প্রদান করা হবে এবং বরাদ্দকৃত টাকার চেক প্রতিটি মসজিদের নিজস্ব ব্যাংক একাউন্টে জমা হবে।
কুলাউড়া ইসলামি ফাউন্ডেশন কর্তৃপক্ষ মসজিদের নির্ভুল তালিকা প্রনয়নে তাদেরকে সকল নির্বাচিত প্রতিনিধি এবং রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দকে সর্বাত্মক সহযোগিতার অনুরোধ জানিয়েছেন। তিনি আরো জানান প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে বরাদ্ধ মসজিদের সার্বিক উন্নয়নের জন্য প্রধানমন্ত্রীর উপহার স্বরŰপ প্রতি মসজিদে ৫ হাজার টাকার অনুদান প্রদান করা হয়েছে।

1237 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন