২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

দেশবাসীকে এমপি সুলতান মনসুরের ঈদ শুভেচ্ছা

আপডেট: মে ২৪, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট :: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশ-বিদেশের সকল মুসলিম উম্মাহ ও সর্বস্তরের জনতাসহ কুলাউড়া উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি, আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, সাবেক ডাকসু ভিপি, মৌলভীবাজার-২ কুলাউড়া আসনের সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর। আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। ঈদ উৎসব মানব মনের আনন্দময় স্বত্তার জাগরণ ঘটায়।

তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা।!

শুভেচ্ছা বার্তায় তিনি আরও বলেন, করোনাভাইরাস প্রতিরোধে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, আইন-শৃঙ্খলা বাহিনী, স্বাস্থ্যকর্মীসহ সংশ্লিষ্ট সকলে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাদের সকলের জন্য মহান রাব্বুল আলামীনের কাছে দীর্ঘায়ু ও সুস্থ জীবন কামনা করছি। সেই সাথে করোনা প্রতিরোধ করতে গিয়ে ও আক্রান্ত হয়ে এবং ঘূর্ণিঝড় আম্ফান মোকাবেলায় বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি, পুলিশ বাহিনী, র‍্যাব, ডাক্তার, স্বাস্থ্যকর্মী, সংবাদকর্মী, স্কাউট, সামজিক সংগঠনসহ সাধারণ মানুষ যারা মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করছি।

পরিশেষে সকলের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সুন্দর জীবন প্রত্যাশা করছি। আসুন এই মহাসংকটে সকল রাজনৈতিক ভেদাভেদ ভুলে পবিত্র ঈদুল ফিতরের মর্মবাণীকে ধারণ করে ৭১-রের ন্যায় ঐক্যবদ্ধভাবে দেশ ও জনগণের পাশে দাঁড়াই। আর এটাই হোক পবিত্র ঈদুল ফিতরের জনপ্রত্যাশা। দেশ ও বিদেশের সকল ভাই-বোন ও সমগ্র মুসলিম উম্মাহকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। ঈদ মোবারক। আল্লাহ আমাদের সহায় হোন। আমিন।

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয় হোক বাংলার জনগণের।

835 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন