৪ঠা জুন, ২০২০ ইং, বৃহস্পতিবার

কুলাউড়া বিএনপির ত্রাণ বিতরণ টেলি কনফারেন্সে উদ্বোধন করলেন মির্জা ফখরুল

আপডেট: মে ১৮, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মহামারি দুর্যোগে কুলাউড়া বিএনপির ত্রান বিতরন অনুস্টানে উপস্থিত থাকতে না পারায় দুঃখ প্রকাশ করে মহামারি করোনা ভাইরাসে অসহায় ও দুঃস্থদের পাশে দাঁড়ানোর জন্য এডভোকেট আবেদ রাজাসহ কুলাউড়া উপজেলা বিএনপিকে ধন্যবাদ জানান। তিনি বলেন আজ গোটা জাতি ও বিশ^ মহা ভয়াবহ সংকটে পরিণত হয়েছে। এ সংকটে বিশ^ স্বাস্থ্য সংস্থার নিয়ম অনুসরণ করে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে করোনাভাইরাস প্রতিরোধে কাজ করার আহ্বান জানান। কুলাউড়া উপজেলা বিএনপি ওয়াটসঅ্যাপ গ্রুপের অর্থায়নে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে সোমবার (১৮ মে) দুপুর ১২.৩০ মিনিটে টেলি কনফারেন্সের মাধ্যমে কুলাউড়া উপজেলার অসহায় ও দুস্থ’দের মধ্যে ত্রাণ বিতরণ কর্মসূচীর উদ্বোধনকালে তিনি একথা বলেন।
কুলাউড়া উপজেলা বিএনপির সভাপতি, পৌর কাউন্সিলার জয়নাল আবেদীন বাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি মোঃ বদরুজামান সজল এর সঞ্চালনায় উপজেলা সদরের সিএনজি গ্যাস পাম্প সংলগ্ন কোল্ড ষ্টোরেজে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক, জেলা বিএনপির সহ সভাপতি এডভোকেট আবেদ রাজা। অনুষ্টানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র কামাল আহমদ জুনেদ, উপজেলা বিএনপির সহ-সভাপতি এম এ মজিদ, রেদওয়ান খান, শামীম আহমদ চৌধুরী, যুগ্ম-সম্পাদক আলমগীর হোসেন ভুইয়া, মইনুল হক বকুল, সাংগঠনিক আবু সুফিয়ান ও আব্দুস সালাম,সহ-সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, কোষাধ্যক্ষ আব্দুল মন্নান, প্রচার ও প্রকাশনা শেখ শহিদুল ইসলাম, পৌর বিএনপির সভাপতি সাধারন সম্পাদক মুজিবুল আলম সোহেল, উপজেলা যুবদল আহ্বায়ক জুবের খান, যুগ্ম-আহ্বায়ক কাওছার আহমদ নিপার ও আব্দুল মোহিত বাবলু, যুবদল নেতা রেজাউল আলম ভুইয়া খোকন, পৌর যুবদলের আহ্বায়ক ফয়েজ উদ্দিন আহমদ প্রমুখ।
উদ্বোধনী দিনে টিলাগাঁও, হাজীপুর, শরীফপুর ইউনিয়নে ত্রাণ বিতরণ কর্মসূচী শুরু করা হয়। পরবর্তীতে পর্যায়ক্রমে সকল ইউনিয়ন ও পৌরসভায় ত্রাণ বিতরণ করা হবে। ত্রানের মধ্যে রয়েছে ৪ কেজি চাল, আড়াই কেজি আলু, ১ পেঃ সেমাই, ১ কেজি ময়দা, ১ লিঃ তেল, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ১ টি সাবান ও ১টি মাস্ক।

334 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Nature
error: কপি করছেন কেন ? আমি আপনার আইপি সেভ করলাম।
Frank Dinar