১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়া বিএনপির ত্রাণ বিতরণ সোমবার টেলি কনফারেন্সে উদ্বোধন করবেন মির্জা ফখরুল

আপডেট: মে ১৭, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলা বিএনপি ওয়াটসঅ্যাপ গ্রুপের অর্থায়নে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে সোমবার (১৮ মে) থেকে কুলাউড়া উপজেলার অসহায় ও দুস্থ’দের মধ্যে ত্রাণ বিতরণ কর্মসূচী শুরু করা হবে বলে দলীয়সুত্রে জানা গেছে। কুলাউড়া উপজেলা সদরের সিএনজি গ্যাস পাম্প সংলগ্ন কোল্ড ষ্টোরেজে দুপুর ১২.৩০ মিনিটে টেলি কনফারেন্সের মাধ্যমে ত্রাণ বিতরণ কর্মসূচীর উদ্বোধন করবেন প্রধান অতিথি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কর্মসূচীতে বক্তব্য রাখবেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক, জেলা বিএনপির সহ সভাপতি এডভোকেট আবেদ রাজা।
কুলাউড়া উপজেলা বিএনপির সভাপতি, পৌর কাউন্সিলার জয়নাল আবেদীন বাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি মোঃ বদরুজামান সজল এর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানের পর টিলাগাঁও, হাজীপুর, শরীফপুর ইউনিয়নে ত্রাণ বিতরণ কর্মসূচী শুরু করা হবে। পরবর্তীতে পর্যায়ক্রমে সকল ইউনিয়ন ও পৌরসভায় ত্রাণ বিতরণ করা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে কুলাউড়া উপজেলা মহিলা দলের কর্মীরা বিনামূল্যে মাস্ক তৈরী করে উপজেলা বিএনপির ত্রাণ তৎপরতায় অংশ নেবেন।
এডভোকেট আবেদ রাজা জানান দেশে প্রবাসে অবস্থানরত কুলাউড়া উপজেলা বিএনপির নেতা কর্মীরা হোয়াটস এ্যাপ গ্রুপের মাধ্যমে সংগঠিত হয়ে ত্রান বিতরনে অর্থায়ন করেছে। তিনি আরো জানান ধানের শীষের ছবি সম্বলিত মাস্ক ও পিপিই তৈরী করা হয়েছে। শারীরিক দুরত্ব বজায় রেখে সকল কার্যক্রম পরিচালনা করা হবে।

356 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন