৪ঠা জুন, ২০২০ ইং, বৃহস্পতিবার

কুলাউড়ায় ইমামদের পাশে যুক্তরাজ্যস্থ কমিউনিটি লিডার মুনিম

আপডেট: মে ১৭, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরীঃ করোনা ভাইরাস পরিস্থিতির দূর্দিনে দুঃস্থ-অভাবী ইমাম-মোয়াজ্জিনের পাশে আর্ত-মানবতার সহায়তা নিয়ে দাড়িয়েছেন যুক্তরাজ্যস্থ কমিউনিটি লিডার, ইউকে বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশনের সভাপতি এম এ মুনিম। কুলাউড়া উপজেলা নিবাসী কমিউনিটি লিডার মুনিম তার ব্যক্তিগত ও পরিবারের পক্ষ থেকে সুদুর যুক্তরাজ্য থেকে নগদ ১ লাখ ৩৫ হাজার টাকা মানবিক সহায়তা প্রেরন করেছেন। এ সহায়তার নগদ অর্থ কুলাউড়া উপজেলার বিভিন্ন মসজিদের ১১৫ জন ইমাম-মোয়াজ্জিন ও কামারকান্দি আখতারুন্নেছা আছিয়া বেগম এতিমখানার ১৯ জন ছাত্রদের মধ্যে রোববার বিতরন করা হয়েছে।
কুলাউড়া উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে খতিব মাওঃ মোঃ আহসান উদ্দিনের পরিচালনায় ও অর্থদাতার জেষ্ট ভ্রাতা কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সহ-সভাপতি মাওঃ আব্দুল ওয়াহিদের তত্বাবধানে ১ পৌরসভা ও ১৩ ইউনিয়নের ইমাম-মোয়াজ্জিন ও এতিম খানার ছাত্রসহ মোট ১৩৫ জনের মধ্যে নগদ ১ হাজার টাকা করে অর্থ সহায়তা বিতরন করেন প্রধান অতিথি কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী।
এসময় উপস্থিত ছিলেন কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, মসজিদ কমিটির সম্পাদক সফি আহমদ জুয়েল, কেবিসি নিউজের বার্তা প্রধান মোঃ আতিকুর রহমান আখই, গনমাধ্যমকর্মী এম মছব্বির আলী, মাহফুজ শাকিল, শাহবান রশীদ চৌধুরী অনি প্রমুখ। উল্লেখ্য প্রবাসী এম এ মুনিম কুলাউড়া ্ইয়াকুব-তাজুল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মরহুম মোঃ আব্দুর রউফ এর জেষ্ট ভ্রাতা। বিতরন অনুষ্টানে মহতী উদ্দোগের প্রসংশা করে বক্তব্য রাখেন ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, মাওঃ আব্দুল ওয়াহিদ।

পরে প্রবাসী মুনিমসহ পরিবারের জন্য ও মরহুম আব্দুর রউফের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন মাওঃ মোঃ আহসান উদ্দিন।

600 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Nature
error: কপি করছেন কেন ? আমি আপনার আইপি সেভ করলাম।
Frank Dinar