৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

কুলাউড়ায় সরকারী মুল্যে বোরো ধান ক্রয়ে লটারিতে কৃষক বাছাই

আপডেট: মে ৭, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলায় চলতি বোরো মৌসুমে স্বচ্ছতার মাধ্যমে সরকারী মুল্যে ক্ষুদ্র প্রান্তিক চাষীদের কাছ থেকে বোরো ধান সংগ্রহের জন্য বৃহস্পতিবার লটারির মাধ্যমে কৃষক বাছাই করা হয়েছে।
কুলাউড়া ইউএনও,উপজেলা ধান-চাল সংগ্রহ কমিটির সভাপতি এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিনয় কুমার দেব এর পরিচালনায় এবং উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ জগলুল হায়দার এর সহযোগিতায় লটারীর কাজ সম্পন্ন করা হয়। উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্টিত লটারী অনুষ্ঠানে উপজেলা কৃষি অফিসের তালিকাভূক্ত ২৪০০ জন কৃষকের মধ্যে লটারীর মাধ্যমে ৮৪৭ জন কৃষক বাছাই সম্পন্ন করা হয়। বাছাইকৃত কৃষকদের কাছ থেকে সরকারী নির্ধারিত মুল্যে টনপ্রতি ২৬ হাজার টাকা মুল্যে সরকারী খাদ্য গুদামে জনপ্রতি এক টন করে ধান ক্রয় করা হবে।
লটারী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মোঃ ইসতিয়াক হাসান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ জাকির হোসেন, উপজেলা ভেটেনারী সার্জন মেহেদী হাসান, পিআইও মোঃ শিমুল আলী, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ মহসিন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিন, বিআরডিবি কর্মকর্তা শাহানারা পারভীন, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, এমপি’র বিশেষ সহকারী সোহেল আহমদ, উপজেলা কৃষকলীগ সভাপতি মো. আব্দুল কাদির ও সম্পাদক ফুয়াদ আলম চৌধুরী, উপজেলা কৃষি কমিটির সদস্য হোসেন মনসুর, উপজেলা চেয়ারম্যানের প্রতিনিধি রাসেল আহমদসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও গনমাধ্যম কর্মী প্রমুখ।

305 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন