৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

কুলাউড়ায় আবু জাফর ও আব্দুল জব্বার স্মৃতি পরিষদ ইউকে’র খাদ্য উপহার বিতরন

আপডেট: মে ৫, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট :: পবিত্র মাহে রমজান উপলক্ষে কুলাউড়া উপজেলার করোনা ভাইরাসে দুর্ভোগ কবলিত অসহায় দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী নিয়ে পাশে দাড়িয়েছেন প্রধানমন্ত্রীর পিএস-২ আবু জাফর রাজু ও আব্দুল জব্বার স্মৃতি পরিষদ (ইউকে)।
জাতীয় সংকটময় পরিস্থিতিতে অতীতের ন্যায় এবারও এলাকার ৩ শত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। প্রতি পরিবারকে চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, ছোলাসহ মোট ১১ কেজি পরিমান উপহার সামগ্রী বিতরন করা হয়। পিএস-২ আবু জাফর রাজুর সহোদর কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম গত সোমবার নিম্নবিত্ত, মধ্যবিত্ত কর্মহীন মানুষের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। তিনি খেটে-খাওয়া প্রতিটি মানুষের বাড়ি বাড়ি খাদ্য সহায়তা পৌঁছে দেন।
উল্লেখ্য ইতিপুর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পিএস-২ আবু জাফর রাজুর ব্যক্তিগত উদ্যোগে এবং আব্দুল জব্বার স্মৃতি সংসদ এর সার্বিক সহযোগিতায় প্রায় ২শত মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়। কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম আব্দুল জব্বার স্মৃতি পরিষদ (ইউকে)-এর নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বর্তমান পরিস্থিতি মোকাবেলায় বিশ্বস্বাস্থ্য সংস্থার নির্দেশনা মেনে চলতে সকলের প্রতি আহ্বান জানান।

167 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন