৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়ায় সরকারী রাস্তা দখল করতে মড়িয়া এক তরুণ

আপডেট: মে ১, ২০২০

received_658830961602119~2
ফেইসবুক শেয়ার করুন

বিশেষ প্রতিনিধি : কুলাউড়া উপজেলা রাউৎগাঁও ইউনিয়নের ভবানীপুর গ্রামের সম্পতি একটি সরকারী রাস্তা নিয়ে গত কয়কদিনে থেকে সোস্যাল মিডিয়ায় বিভিন্ন বিষয় নজরে আসে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, এলাকার প্রভাবশালী এবং বিভিন্ন সংগঠনের নাম ভাঙ্গিয়ে এলাকায় আতঙ্ক ছড়িয়ে যাচ্ছেন আশরাফ আলী সুবেক। সরকারী রাস্তায় বাঁশের খুঁটি বশিয়ে নিজের বলে দাবী করছে। এলাকার বাসিন্দারা বলেন, আমরা সবাই রাস্তা থেকে বাঁশের খুঁটি সরিয়ে নেওয়ার কথা বলেছিলাম কিন্তু সে আমাদের কথা না শুনে উলটো বিভিন্ন ধরণের হুমকি দেন।

এলাকা ও স্থানীয় সুত্রে জানা যায়, এই বছর রাস্তার কাজের জন্য সরকারী বরাদ্ধ এসেছিলো এবং এলাকার জনপ্রতিনিধি সটিকভাবে কাজ করেছেন।

সাবেক ইউপি সদস্য আলতা মিয়া বলেন, আজকে আমরা সবাই সামাজিক ভাবে বসে ছিলাম কিন্ত আশরাফ আলী সুবেক আসার কথা বলেছিলাম কিন্ত সে আমাদের কথা না শুনে হুমকি দামকি দিয়েছে।

ঐ এলাকার বাসিন্দা আছকির মিয়া বলেন, রাস্তার কাজের সময় আমি নিজে ছিলাম এবং সঠিক কাজ হয়েছে, এলাকার বাসিন্দারা জুয়েল আহমদ, হাজিদ মিয়া, আব্দুল মুসজিদ, লিপন আহমদ, বেগম বিবি, বলেন এলাকার রাস্তার মধ্যে খানে বাঁশের খুঁটি দিয়ে বেড়া দেওয়ায় সবার যাতায়াতের অসুবিধা হচ্ছে তাই আমরা এবিষয় চেয়ারম্যানকে অবগত করেছি।

ঘটনার সততা নিশ্চিত করে রাউৎগাঁও ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল জামাল বলেন, আমি নিজে দফাদারকে দিয়ে আশরাফ আলী সুবেককে সেটি সরিয়ে নেওয়ার কথা বলেছিলাম কিন্ত সে কথা শুনেনি।

392 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন