২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

জুড়ীতে ভ্রাম্যমান আদালতে ১০ জনের জরিমানা।

প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২০

Ecd2e7c6 D743 4524 A82b C9472d12928a
ফেইসবুক শেয়ার করুন

জুড়ী  প্রতিনিধি::মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় ভ্রাম্যমান আদালত দশ জনকে পৃথক দুটি আইনে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জুড়ীর বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার অসীম চন্দ্র বনিক।

 

এসময় উপস্থিত ছিলেন জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার, ওসি (তদন্ত) আমিনুল ইসলাম। অভিযানে ড্রাইভিং লাইসেন্স না থাকায় কোনাগাও গ্রামের আব্দুল আজিজ, বেলাগাঁও গ্রামের নজরুল ইসলাম, বাছিরপুর গ্রামের নাছির উদ্দিন, কাশিনগর গ্রামের রুমন দাশ, শাহপুর গ্রামের এনামুল হক, ক্লাব রোড গ্রামের শাহিন আহমদ’কে সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৪/৬৬ ধারায় প্রত্যেককে ১ হাজার টাকা করে ৬ হাজার টাকা এবং অযথা ঘোরাঘুরি করায় কলাবাড়ী গ্রামের হেলাল মিয়া, নামর আলী, উত্তর সাগরনাল গ্রামের ফরিদ আলী, দক্ষিণ বড়ডহর গ্রামের উজ্জ্বল আহমদ’কে দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারায় প্রত্যেককে ২শত টাকা করে ৮শত টাকা সহ ৬ হাজার ৮শত টাকা জরিমানা করে আদায় করা হয়।

 

উপজেলা নির্বাহী অফিসার অসীম চন্দ্র বনিক বলেন, শৃঙ্খলা সৃষ্টির স্বার্থে মোবাইল কোর্ট চলমান আছে। বাজার মনিটরিং কঠোরভাবে পর্যবেক্ষণ চলছে। জুড়ীর মূল বাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম স্থিতিশীল রয়েছে। প্রয়োজনীয় কাগজপত্র ছাড়া যানবাহন বের করলে কোন ছাড় দেওয়া হবে না বলে জানান তিনি।

582 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন