৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়ায় ১৬০টি পরিবারের মাঝে ব্যতিক্রমী উপহার সামগ্রী বিতরণ

আপডেট: এপ্রিল ১৮, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্ট :: করোনাভাইরাসের প্রভাবে কুলাউড়ায় কর্মহীন হয়ে পড়া ও খেটে খাওয়া দরিদ্র মানুষের মাঝে বিভিন্ন ধরনের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী নিয়ে পাশে দাঁড়িয়েছে হোসেনপুর ফ্রেন্ডস ক্লাবের সদস্যরা।

শুক্রবার (১৭ এপ্রিল) রাতে উপজেলার কাদিপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামে হোসেনপুর ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে ১৬০টি পরিবারের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়। ১৬০টি পরিবারের জন্য এসব উপহার সামগ্রী ক্রয়ে সংগঠনের ব্যয় হয়েছে ৫ লাখ ৭৭ হাজার টাকা।

উপহার সামগ্রীতে ছিলো – ৫০ কেজির এক বস্তা মিনিকেট চাল, ১০ কেজি আলু, ৫ লিটার সোয়াবিন তেল, ৫ কেজি পেয়াজ, ৩ কেজি ছোলা, ৩ কেজি মসুর ডাল, ২ কেজি লবণ ও সাবান।

ক্লাবের সদস্যরা জানান, হোসেনপুর ফ্রেন্ডস ক্লাবের সদস্য ও গ্রামেরই কৃতি সন্তান যারা আমেরিকা, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া ও সংযুক্ত আরব আমিরাতে রয়েছেন তাদের অবদানেই এ মহৎকাজটি সম্পন্ন করা সম্ভব হয়েছে। তবে এই উপহার বিতরণে ছিলো না কোন জাকজমক আয়োজন কিংবা প্রচারণা। উপহার সামগ্রীগুলো বাড়ি বাড়ি পৌছে দেন হোসেন পুর গ্রামের বাসিন্দা ও ক্লাবের দায়িত্বশীলরা।

এই মহৎ কাজটি সম্পাদনে অংশ নেন আবু তাহের মামুন, এজাজ মাহমুদ চৌধুরী ফুল, আব্দুল নাইম চৌধুরী হেলাল, ফখরুল ইসলাম, আজিজুর রহমান রুহি, আব্দুল করিম রিপন,ইমতিয়াজ আহমদ চৌধুরী, আব্দুল নাহিদ চৌধুরী,রাজিব,ফারহান, আরিফ,আসিফ,রায়হান, মুনতাসির প্রমুখ।

590 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন