২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

কুলাউড়া এনসি স্কুল ২০১৪ ব্যাচ’র শিক্ষার্থীদের ত্রান বিতরন

আপডেট: এপ্রিল ১৬, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ নভেল করোনা ভাইরাস পরিস্থিতিতে কুলাউড়া নবীন চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয় এবং কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি ২০১৪ ব্যাচের শিক্ষার্থীরা অসহায়, দরিদ্র ও মধ্যবিত্ত পরিবারের মধ্যে ত্রান বিতরন করেছে।
২০১৪ ব্যাচের প্রবাসী বন্ধু ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সহপাঠীদের আর্থিক সহযোগিতায় প্রায় অর্ধ লাখ টাকা মুল্যের খাবার সামগ্রী নিয়ে গত ১২ এপ্রিল পৌরসভা এলাকার শতাধিক পরিবারের বাড়ী বাড়ী গিয়ে ত্রানের প্যাকেট পৌছে দেয়া হয়। এতে প্রধান উদ্যোক্তা হিসেবে কাজ করেছেন রিফায়াত ইসলাম মাহি, সোহান আহমেদ, আব্রার ফাইয়াজ চৌধুরী তাহা, মিনহাজুর রাহমান জয়, জাবীর চৌধুরী এবং ফারহানা আক্তার মুনা।
উদ্যোক্তা সোহান আহমেদ সকল প্রবাসী বন্ধুদের কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন একটি সমাজসেবামূলক কাজ করতে পেরে নিজেদের গর্বিত মনে করেন ও ভবিষ্যতে সমাজের সকল পেশার মানুষের পাশে যাতে ১৪ ব্যাচ সাহায্যের হাত আরো বাড়িয়ে দিতে পারে সেই প্রত্যাশা ব্যক্ত করেন। তিনি আরো জানান কুলাউড়া থানার ট্রাফিক পুলিশ পরিদর্শক রফিকুল ইসলামের প্রশাসনিক সহযোগিতায় প্রতি পরিবারকে চাল ৫ কেজি, আলু ২ কেজি, তেল ১ লিটার, পিয়াজ ১ কেজি, ডাল ১ কেজি, লবণ ১/২ কেজি, আটা ১ কেজি, সাবান ১ টি ও নাপা ট্যাবলেট ১ পাতা করে দেয়া হয়।

560 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন