১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়া হাসপাতালে অত্যাধুনিক জীপগাড়ী সরবরাহ

আপডেট: এপ্রিল ১৪, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তার সরকারী কাজে ব্যবহারের জন্য উন্নতমানের শীততাপ নিয়ন্ত্রিত একটি অত্যাধুনিক জীপ গাড়ী সরবরাহ করা হয়েছে। জাপানের মিটসুবিশি কোম্পানীর তৈরী ২০০০ সিসি’র ২০১৯ মডেলের আউটল্যান্ডার জীপগাড়ীর মুল্য ৫৫ লাখ টাকা বলে জানা গেছে।
স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের স্বাস্থ্য অধিদপ্তর থেকে মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ নুরুল হক আনুষ্টানিকভাবে জীপগাড়ী গ্রহন করেন। পরে গাড়ী চালক শাহ আলী সড়কপথে উক্ত গাড়ী নিয়ে একইদিন বিকেলে স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ নুরুল হককে নিয়ে কুলাউড়া এসে পৌছেন।
জানা যায় স্বাস্থ্য অধিদপ্তর থেকে মঙ্গলবার সকালে কুলাউড়াসহ সিলেট বিভাগের সিলেট জেলায় ৭টি, মৌলভীবাজার জেলায় ৫টি, সুনামগঞ্জ জেলায় ৪টি ও হবিগঞ্জ জেলায় ৫টিসহ মোট ২১ উপজেলায় একই মডেলের জীপগাড়ী স্ব-স্ব উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তার কছে হস্তান্তর করা হয়। গাড়ী হস্তান্তরের মধ্যে রয়েছে সিলেট জেলার সদর, বিশ^নাথ, ফেঞ্চগঞ্জ, গোলাপগঞ্জ, জকিগঞ্জ, জৈন্তাপুর ও গোয়াইনঘাট, মৌলভীবাজার জেলার সদর, কুলাউড়া, বড়লেখা, শ্রীমঙ্গল, কমলগঞ্জ, সুনামগঞ্জ জেলা সদর, শাল্লা, দোয়ারাবাজার ও জামালগঞ্জ এবং হবিগঞ্জ জেলা সদর, নবীগঞ্জ, মাধবপুর, চুনারুঘাট ও বাহুবল উপজেলা।

1446 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন