১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

কুলাউড়ায় রাতে বাড়ি বাড়ি গিয়ে র‍্যাব কমান্ডারের ত্রাণ বিতরণ

আপডেট: এপ্রিল ৬, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী :: মহামারি করোনাভাইরাসের বিস্তার প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির পাশাপাশি কুলাউড়ায় কর্মহীন হয়ে পড়া অসহায়, দুস্থ, দিনমজুরদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্প কমান্ডার এএসপি মো. আনোয়ার হোসেন শামীম।

সোমবার (৬ এপ্রিল) রাতে র‍্যাব-৯ এএসপি মো. আনোয়ার হোসেন শামীম’র ব্যক্তিগত উদ্যোগে কুলাউড়া উপজেলার বিভিন্ন দুর্গম এলাকায় অসহায় মানুষকে খুঁজে খুঁজে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, দৈনিক অধিকারের কুলাউড়া প্রতিনিধি এস আর অনি চৌধুরী সহ র‍্যাবের অন্যান্য কর্মকর্তা।

এর আগেও র‍্যাবের এই কর্মকর্তা মৌলভীবাজার, শ্রীমঙ্গলসহ জেলার বিভিন্ন এলাকায় অসহায়দের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেন।

খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল, আলু, তেল, লবণ ও পেঁয়াজ।

এ প্রসঙ্গে র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্প কমান্ডার এএসপি মো. আনোয়ার হোসেন শামীম বলেন, ‘করোনা বিস্তার প্রতিরোধের জন্য সরকারের পক্ষ থেকে একটি নির্দেশনা দেওয়া হয়েছে যে কেউ যাতে বাসা থেকে বাইরে বের না হয়।

সে জন্য প্রথম দিন থেকে আমরা র‍্যাবের বিশেষ টহলের ব্যবস্থা করেছি এবং যাঁরা দিনমজুর, তাঁদের তালিকা তৈরি করে বাড়ি বাড়ি গিয়ে আমরা তাদের হাতে খাদ্যসামগ্রী তুলে দিচ্ছি।’

তিনি আরও জানান, করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত র‍্যাবের পক্ষ থেকে এই ধরনের সহায়তা অব্যাহত থাকবে।

1081 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন