৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় চা-শ্রমিক পরিবারের মধ্যে খাদ্য সহায়তা বিতরন

আপডেট: এপ্রিল ৩, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলায় করোনা পরিস্থিতিতে কর্মহীন চা-শ্রমিক, দুস্থ ও অসহায় মানুষের মধ্যে সাপ্তাহিক আমার কুলাউড়া ও রোটারী ক্লাব অব ঢাকা জেনারেশন নেক্সট বৃহস্পতিবার দুপুরে খাদ্য সহায়তা বিতরন করেছে।
উপজেলার কালিটি চা-বাগানের শ্রমিকদের বাড়ি বাড়ি ও কুলাউড়া সদর ইউনিয়নের পূর্ব প্রতাবী, পশ্চিম প্রতাবী, গুতগুতি, বনগাঁও, করেরগ্রাম এলাকার বিভিন্ন পাড়া মহল্লায় দেড়’শ কর্মহীন মানুষ ও দুঃস্থদের মধ্যে খাদ্য সহায়তা কার্যক্রমে অংশ নেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। তাকে সহায়তা করেন কুলাউড়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ কলা মিয়া, সাপ্তাহিক আমার কুলাউড়ার সম্পাদক মো. জীবন রহমান, জুড়ী উপজেলা যুবলীগের সম্পাদক শেখরুল ইসলাম, গণমাধ্যমকর্মী শরীফ আহমেদ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হুমায়ুন রশীদ রাজী, সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমদ, প্রচার সম্পাদক বেলাল হোসাইন, ছাত্রলীগ নেতা নুরুল ইসলাম মোল্লা, মাহফুজ আহমদ, আমার কুলাউড়ার সহ-ব্যবস্থাপনা সম্পাদক মো. ফজলু মিয়া প্রমুখ। খাদ্য সহায়তা বিতরণের পাশাপাশি বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন জনসচেতনতাবৃদ্ধিতে ক্যাম্পেইন করে বলেন, সামাজিক দূরত্ব বজায় রেখে সবাইকে সচেতন থাকতে হবে। করোনা ভাইরাসে কাউকে আতঙ্কিত না হয়ে নিজ বাড়িতে অবস্থান করে নিজের সুরক্ষার পাশপাশি অন্যকেও সুরক্ষিত রাখতে হবে। পাশাপাশি দেশের এই দূর্যোগময় মুহুর্তে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।
সাপ্তাহিক আমার কুলাউড়ার উদ্যোগে ও পত্রিকার উপদেষ্ঠা ডা. মামুন আল মাহতাব স্বপ্নীলসহ প্রবাসীদের অর্থায়নে কর্মহীন মানুষ ও দুঃস্থদের মধ্যে চাউল, আলু, ডাল ও তেলসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া করোনা প্রতিরোধে সচেতনতাবৃদ্ধিতে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, ও সাবান বিতরণের পাশাপাশি এলাকায় জীবানুনাশক ঔষধ ছিঁটানো হয়।

289 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন