২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, রবিবার

ফোন দিলেই পৌছে যাবে কুলাউড়া পুলিশের খাবার গাড়ী

আপডেট: মার্চ ৩১, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরীঃ ‘আর কয়েকটা দিন থাকি বাড়ি, ফোন দিলেই পৌছে যাবে খাবার গাড়ী’ এ শ্লোগান নিয়ে কুলাউড়া থানা পুলিশের উদ্যোগে গরীব ও শ্রমজীবীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। কুলাউড়া থানা প্রাঙ্গণে মঙ্গলবার এ ব্যতিক্রমী কার্যক্রমের উদ্বোধন করেন কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর।
বিতরণ কার্যক্রমের উদ্বোধনীতে উপস্থিত ছিলেন কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান, ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী, এসআই সনক কান্তি দাস, রফিকুল ইসলাম, কানাই লাল চক্রবর্তী, মাসুদ আলম ভুঁইয়াসহ থানার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
ওসি ইয়ারদৌস হাসান জানান, মোট ৪ শত পরিবারের মধ্যে মঙ্গলবার থেকে প্রাথমিকভাবে ২৫০ পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করা হবে। এর মধ্যে থাকবে- ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবণ, ১ কেজি পেয়াজ, ১ লিটার তেল ও ১টি সাবান।
তিনি আরও জানান, খাবার গাড়ী উপজেলার গরীব ও শ্রমজীবীদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দিবে। খাদ্য সামগ্রীর প্রয়োজন হলে তিনি তার সরকারি (০১৭১৩-৩৭৪৪৪৩) নাম্বারে ফোন দেয়ার জন্য আহবান জানান। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত পুলিশের পক্ষ থেকে এ ধরনের সহায়তা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

3899 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন