২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়ায় সমাজসেবক গিলমানের অর্থায়নে দুঃস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

আপডেট: মার্চ ৩১, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলায় করোনা পরিস্থিতিতে ব্যক্তি উদ্যোগে এক হাজার দুঃস্থ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। মৌলভীবাজার জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ও দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্টিজ’র পরিচালক, এফবিসিসিআই’র জিবি মেম্বার, বিশিষ্ট সমাজসেবক জাফর আহমদ গিলমানের অর্থায়নে মঙ্গলবার উপজেলার কাদিপুর ইউনিয়নের ২৯টি গ্রামের এক হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
সমাজসেবক জাফর আহমদ গিলমান মঙ্গলবার সকাল ১০ টা থেকে কাদিপুর ইউনিয়নের পূর্ব মনসুর, মধ্য-পশ্চিম মনসুর, আমতৈল, কাদিরপুর, কৌলারশী, গোবিন্দপুর, লক্ষীপুর, উচাইল-হোসেনপুর, কাকিচার, চুনঘর, কৌলা, ছকাপন, গোবিনাথপুর-রফিনগর, কৈয়াতলা, ফরিদপুর, হাসিমপুর, মৈন্তাম, গুপ্তগ্রাম, চাতলগাঁওসহ ইউনিয়নের ২৯টি গ্রামের এক হাজার দুঃস্থ, দিনমজুর ও কর্মক্ষম মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় তিনি ইউনিয়নের প্রত্যেক পরিবার প্রতি ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল ও ১ টি ডেটল সাবান, ১টি মাস্ক বিতরণ করেন। এছাড়া করোনা প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার জন্য এবং প্রয়োজন ছাড়া ঘর থেকে না বের হওয়ার আহবান জানান এবং সবসময় সাবান দিয়ে হাত-ধোয়ার পরামর্শ দেন। বিতরনে তাকে সহায়তা করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি নিয়াজুল তায়েফসহ কাদিপুর ইউনিয়নের ইউপি সদস্যবৃন্দ।
সমাজসেবক জাফর আহমদ গিলমান জানান, সামাজিক দায়িত্ববোধ থেকে ইউনিয়নের এক হাজার সাধারণ দুঃস্থ ও দিনমজুর মানুষের মধ্যে এ সহায়তা করা হয়েছে। পর্যায়ক্রমে আরো সহায়তা করা হবে। দেশের এ দূর্যোগময় মুহুর্তে তাদের মুখে একটু হাসি ফুটানোর জন্য এ সহযোগিতা করাটা খুবই জরুরী ছিল বলে মনে করি। এসময় করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষের সাহায্যার্থে সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ জানান তিনি।

290 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন