২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় চা শ্রমিকদের পল্লী উন্নয়ন ফাউন্ডেশনের করোনা প্রতিষেধক সামগ্রী বিতরণ

আপডেট: মার্চ ৩০, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী :: মহামারি করোনাভাইরাস সংক্রমণের হাত থেকে চা-শ্রমিকদের সু-রক্ষায় কুলাউড়া পল্লী উন্নয়ন ফাউন্ডেশনের আয়োজনে কুলাউড়া উপজেলার ক্লিভডন ও দিলদারপুর চা বাগানের ১ হাজার চা শ্রমিকদের মাঝে সাবান, মাস্ক, হ্যান্ড গ্লাভস ও লিফলেট বিতরণ করা হয়েছে। কুলাউড়া আসনের এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদের নির্দেশনায় ও পল্লী উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে সোমবার দুপুরে করোনা প্রতিষেধক সামগ্রী বিতরণ করা হয়।
ক্লিভডন চা বাগানে উপস্থিত থেকে সাবান-মাস্ক বিতরণ করেন কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান, ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী, বাগান ব্যবস্থাপক মোঃ হাসিব মিয়া, কুলাউড়া প্রেসক্লাব সম্পাদক খালেদ পারভেজ বখশ, পল্লী উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি আবু মোহাম্মদ, নির্বাহী পরিচালক বদরুল হোসেন খান, সদস্য বিমলেন্দু সেন কৃষ্ণ, দৈনিক অধিকারের কুলাউড়া প্রতিনিধি এস আর অনি চৌধুরী, জয়চন্ডী ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মুমিন, বাগান পঞ্চায়েত সভাপতি মোহন লাল গোয়ালা।
এছাড়া উপস্থিত ছিলেন জয়চন্ডী ইউপির ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বাবু মুরলীধর গোয়ালা, সম্পাদক সুবাস উরাং, ৫নং ওয়ার্ড মেম্বার শংকর গোয়ালা, শিক্ষক চন্দন কুমার প্রমুখ।
পরে দিলদারপুর চা বাগানে শ্রমিকদের মাঝে উপস্থিত থেকে বিতরণ করেন বাগানের ব্যবস্থাপক শাহ কামরুল হাসান, সহকারী ম্যানেজার কাজী সাইফুল ইসলাম, কুলাউড়া প্রেসক্লাব সম্পাদক খালেদ পারভেজ বখশ, পল্লী উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি আবু মোহাম্মদ, নির্বাহী পরিচালক বদরুল হোসেন খান, সদস্য বিমলেন্দু সেন কৃষ্ণ, বাগান হাসপাতালের ডাঃ অনন্ত কুমার,পঞ্চায়েত সভাপতি বাদল দেব প্রমুখ।
পল্লী উন্নয়ন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক বদরুল হোসেন খান জানান, প্রতিদিন ঝুঁকি নিয়ে চা প্লানটেশন এলাকায় নারী চা শ্রমিকরা কাজ করে। তাঁদের ঝুঁকি দিক বিবেচনা করে এমপি সুলতান মনসুরের নির্দেশনায় ফাউন্ডেশনের পক্ষ থেকে এ কার্যক্রম শুরু করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার সকল চা-বাগানে এসব সামগ্রী বিতরন করা হবে বলে তিনি জানান।

387 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন