২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় প্রশাসন, পুলিশ ও সেনাবাহিনীর যৌথ টহল

আপডেট: মার্চ ২৮, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী ঃ মহামারি করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে এবং মানুষকে সচেতন করতে শনিবার কুলাউড়া উপজেলা প্রশাসনের সহযোগিতায় পুলিশের ও সেনাবাহিনী যৌথ টহল দিয়েছে। কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর নেতৃত্বে পুলিশ ও সেনাবাহিনী পৌরসভাসহ উপজেলার বিভিন্ন বাজারের টহল দিয়েছে।
বিভিন্ন এলাকায় টহলকালে মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করা, কেউ যাতে খাদ্য মজুত করে কৃত্রিম সঙ্কট তৈরি করতে না পারে, নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম যেন কেউ বাড়াতে না পারে, বিদেশ ফেরত ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বাধ্য করা, কোথাও যেন জনসমাগম না হয় ও সতর্কতামূলক ব্যবস্থা নেয়ার ক্ষেত্রে মনিটরিং করা হয়।
সেনাবাহিনীর ক্যাপ্টেন মোহাম্মদ মামুনুল হক হ্যান্ড মাইক দিয়ে বিভিন্ন বাজারে অপ্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার, করোনায় আতঙ্কিত না হয়ে সচেতন ও পরিষ্কার-পরিচ্ছন্ন থাকার ও সামাজিক দূরত্ব বজায় রাখার পরামর্শ প্রদান করেন।
টহল দলের সাথে ছিলেন কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর, সেনাবাহিনীর ক্যাপ্টেন মোহাম্মদ মামুনুল হক, কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক, কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান, ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তীসহ থানা, সেনাবাহিনী ও উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

522 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন