২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় জেএসসি’র বৃত্তি ফলাফলে শ্রেষ্ঠ

প্রকাশিত: মার্চ ২৩, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় প্রতি বছরের ন্যায় এ বছরও জেএসসি পরীক্ষার জুনিয়র মেধা বৃত্তি ফলাফলে উপজেলার মধ্যে সর্ব্বোচ্চ বৃত্তি লাভ করে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। সোমবার প্রকাশিত ফলাফলে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় ট্রেলেন্ট পুলে ১৩টি এবং সাধারণে ৯টি বৃত্তি পেয়ে উপজেলার মধ্যে কৃতিত্ব অর্জন করেছে।
কৃতিত্ব অর্জনকারী বৃত্তিপ্রাপ্তরা হচ্ছে টেলেন্টপুলে সাবিহা সাবরিন আশা, শুভশ্রী দাশ, মনিশা দেব রায়, শুভ্রনীলা ভট্টাচার্য, নুসরাত জাহান মীম, তাসমিহা নুহা, তায়্যিবা আননুন, সাদিয়া রহমান, মেহরিন সুলতানা আলভী, জান্নাতুল মাওয়া অমি, শেখ জান্নাতুল মাওয়া, মীর ফাতেমা তাবাসসুম মীমা ও তাওসিন সুলতানা এবং সাধারণ বৃত্তি প্রাপ্তরা হচ্ছে নাহিদা আক্তার নিপা, তাওসিন তাবাসসুম অহনা, রেনুশ্রী ভৌমিক, বুসতান জান্নাতি, জান্নাতুল ফেরদৌস রাইসা, হুজ্জাতুল কবীর তুহফা, কলসুমা জাহান সিনতিয়া, আরেফিন জাহান তাসফিয়া ও সুমাইয়া শারমিন মাইশা।
প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মতিন জানান, কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সাফল্যের পেছনে রয়েছে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, পরিচালনা কমিটির সকল সদস্যবৃন্দ, বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দের নিরলস প্রচেষ্টা। তিনি শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও পরিচালনা কমিটি, শিক্ষার্থী, অভিভাবকদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে উপজেলার মধ্যে কৃতিত্বপূর্ণ অর্জনের ধারাবাহিকতা বজায় রাখায় সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছেন।

1662 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন