১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়া সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের মনোনয়নপত্র বিতরন শনিবার

আপডেট: মার্চ ১৩, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট : কুলাউড়া উপজেলা বাস,মিনিবাস,কোচ ও মাইক্রোবাস সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের (রেজিঃ নং-১২২৩) এর ত্রি-বার্ষিক নির্বাচনের তফশীল অনুযায়ী শনিবার প্রার্থীদের মধ্যে মনোনয়নপত্র বিতরন করা হবে।
নির্বাচন পরিচালনা কমিটিসুত্রে জানা যায় নির্বাচনের তফশীল অনুযায়ী ১৪ মার্চ শনিবার কুলাউড়া পরিবহনের কার্যালয়ে সকাল ১০টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত সম্ভাব্য প্রার্থীদের মধ্যে মনোনয়নপত্র বিতরন করা হবে। ১৬ মার্চ মনোনয়নপত্র দাখিল, ১৭ মার্চ বাছাই, ১৮ মার্চ প্রত্যাহার ও প্রতিক বিতরন। ৩১ মাচের্র নির্বাচনে সভাপতি, কার্যকরী সভাপতি, সহ-সভাপতি, সাধারন সম্পাদক, সহ-সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, কোষাধ্যক্ষ, প্রচার, দপ্তর, লাইন সম্পাদক ও কার্যকরী সদস্য ৩ জনসহ মোট ১৩ পদে ভোট গ্রহন অনুষ্টিত হবে।
নির্বাচন সুষ্টভাবে পরিচালনার জন্য ইতিমধ্যে পরিবহন নেতা মোঃ দুদু মিয়া, আজিজুর রহমান রুকন, আব্দুল আহাদ, আব্দুস সহিদ, আব্দুর রহিম রাজু, বদরুল ইসলাম টিটু ও মোঃ সুমন আহমদসহ ৭ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে সম্ভাব্য প্রার্থী ও ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে। পরিবহনকর্মীরা নিজ নিজ পছন্দসই প্রার্থীদের নিয়ে ভোটারদের দ্বারে-দ্বারে প্রচারনা শুরু করেছেন।

254 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন