৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়ায় সীমান্তের ডাকের প্রকাশককে সম্বর্ধনা

আপডেট: মার্চ ৪, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া থেকে প্রকাশিত জনপ্রিয় সাপ্তাহিক সীমান্তের ডাকের প্রকাশক, যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি সংগঠক মোহাম্মদ মিসবাউর রহমান এনামকে গণমাধ্যমকর্মীদের পক্ষ থেকে সম্বর্ধনা প্রদান করা হয়েছে। পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সঞ্জয় দেবনাথের সভাপতিত্বে ও নিজস্ব প্রতিবেদক নাজমুল বারী সোহেলের পরিচালনায় সোমবার সন্ধ্যায় কুলাউড়া পৌর শহরের একটি অভিজাত রেষ্টুরেন্টে সম্বর্ধনা ও মতবিনিময়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী।
সংবর্ধিত অতিথি সাপ্তাহিক সীমান্তের ডাকের প্রকাশক যুক্তরাষ্ট্র প্রবাসী মোহাম্মদ মিসবাউর রহমান এনাম তার বক্তব্যে বলেন, সাংবাদিকের লেখনীর মাধ্যমে সমাজ সঠিক পথে এগিয়ে যাচ্ছে। তিনি তথ্যবহুল সংবাদ প্রকাশ করে জনগণের সুখ দুঃখের কথা তুলে ধরতে গণমাধ্যমকর্মীদের প্রতি আহবান জানান। সীমান্তের ডাক পত্রিকা প্রতিষ্ঠার একমাত্র লক্ষ্য সমাজের বিভিন্ন অনিয়ম দূর্ণীতির বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে মানুষের মনের ভাষা প্রকাশ করা। স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের সভাপতি ও সীমান্তের ডাকের প্রধান প্রতিবেদক মো. মোক্তাদির হোসেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা প্রথম আলোর সাবেক কুলাউড়া প্রতিনিধি মইনুর রহমান সুয়েব, নয়া দিগন্ত প্রতিনিধি ময়নুল হক পবন, ডেইলী স্টারের নিজস্ব প্রতিবেদক মিন্টু দেশোয়ারা, প্রথম আলোর জুড়ী প্রতিনিধি কল্যাণ প্রসূণ চম্পু, কুলাউড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি বিশ্বজিৎ দাস, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সহ সভাপতি মোঃ আব্দুল কুদ্দুস,মোঃ তাজুল ইসলাম,সাধারণ সম্পাদক মো. নাজমুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ আহমেদ, সহ সম্পাদক সাইদুল হাসান সিপন, টাইমস টিভির বিশেষ প্রতিনিধি তারেক হাসান, দৈনিক জবাবদিহি পত্রিকার মৌলভীবাজার প্রতিনিধি শাকির আহমদ, কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল, অনলাইন জার্নালিস্ট স্যোসাল সোসাইটির সাধারণ সম্পাদক ইউসুফ আহমদ ইমন।

এছাড়া গণমাধ্যমকর্মীদের মধ্যে সাপ্তাহিক মানব ঠিকানার সাহিত্য সম্পাদক শহীদুল ইসলাম তনয়, সাপ্তাহিক সীমান্তের ডাকের বার্তা সম্পাদক এস আলম সুমন, প্রিয় কুলাউড়ার সম্পাদক এ কে এম জাবের, সাপ্তাহিক হাকালুকির বার্তা সম্পাদক আব্দুল করিম বাচ্চু, কুলাউড়ার সংলাপের স্টাফ রিপোর্টার জিল্লুর রহমান ও সুমন আহমদ, দৈনিক অধিকার কুলাউড়া প্রতিনিধি এম শাহবান রশীদ চৌধুরী অনি, দৈনিক সময়ের কলম প্রতিনিধি আশরাফুল ইসলাম জুয়েল, সীমান্তের ডাকের নিজস্ব প্রতিবেদক এনামুল আলম উপস্থিত ছিলেন। পরে কুলাউড়ায় কর্মরত গণমাধ্যমকর্মীদের পক্ষ থেকে সাপ্তাহিক সীমান্তের ডাকের প্রকাশক মিসবাউর রহমান এনামের হাতে সম্মাননা স্মারক তুলে দেন প্রধান অতিথিসহ উপস্থিত সকল গণমাধ্যমকর্মী।

319 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন