৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

উত্তরণ স্পোর্টিং ক্লাব কুলাউড়া’র আত্মপ্রকাশ অনুষ্টানে অধ্যক্ষ সিপার

আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট: কুলাউড়া স্পোর্টিং ক্লাব’র আত্মপ্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথি সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক, কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, সংগঠনের প্রধান উপদেষ্টা ও সংলাপ পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ বলেন, আমাদের তরুণ সমাজ দেশের জন্য সম্ভাবনাময় ভবিষ্যৎ। কিন্তু বর্তমানে তরুণ প্রজন্ম ভয়াবহ রকমের মাদক ঝুঁকিতে রয়েছে। মাদকদ্রব্যের সহজলভ্যতার কারণে সহজেই তাদের হাতে মাদকদ্রব্য চলে আসছে। কৌতূহলবশত বা অসত্ব সঙ্গে পড়ে বা হিরোইজম প্রতিষ্ঠা করতে গিয়ে তারা মাদক গ্রহণ করছে। এভাবে ধীরে ধীরে মাদকের প্রতি আসক্ত হয়ে নিজেদের জীবনকে ভয়ানক হুমকির দিকে ঠেলে দিচ্ছে। এ প্রবণতা রোধ করা না গেলে একটি প্রজন্মের সব সম্ভাবনা ধূলিসাৎ হয়ে যাবে এবং দেশ মাথা তুলে দাঁড়াবার শক্তি হারিয়ে ফেলবে।
সংগঠনের সভাপতি আব্দুল আজিজ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুমন আহমদের সঞ্চালনায় কুলাউড়া উপজেলা শ্রমিকলীগের কার্যালয়ে রোববার অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর কাউন্সলর হারুন অর রশিদ, কুলাউড়া রেলওয়ে শ্রমিকলীগের সভাপতি নজমুল হক ও সাধারণ সম্পাদক আব্দুর রহিম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল খলিক, উপজেলা কাবাডি সমিতির আহবায়ক আব্দুল মুক্তাদির, কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের সম্পাদক সামছু উদ্দিন বাবু, কুলাউড়া ক্লাবের সাবেক সভাপতি অপু মির্জা, আরসিসি ক্রিকেট ক্লাবের সহ-সভাপতি জসিম উদ্দিন, ব্যান্ডমিন্টন খেলোয়াড় আব্দুল মুহিত। এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদকে সংগঠনের প্রধান উপদেষ্টা ও মো. আব্দুল আজিজকে সভাপতি, সুমন আহমদ সাধারণ সম্পাদক, টিটু আহমদকে সাংগঠনিক সম্পাদক করে উত্তরণ স্পোর্টিং ক্লাব কুলাউড়ার কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্যরা হলেন সহসভাপতি জাহাঙ্গীর আলম ও মো. মিজান আহমদ, সহসাধারণ সম্পাদক লোকমান হোসেন, সহসাংগঠনিক সম্পাদক মো. মাহমুদুর কবির সৌরভ, অর্থ সম্পাদক কয়েছ আহমদ (জয়), সহঅর্থ সম্পাদক সাব্বির হোসেন, দপ্তর সম্পাদক দেলোওয়ার হোসেন (বাধঁন), সহদপ্তর সম্পাদক আব্দুল কাদির সাহেদ, ক্রীড়া সম্পাদক রাহাত আহমদ (বাধঁন), সহক্রীড়া সম্পাদক আসিফ আরিয়ান, সমাজসেবা সম্পাদক মো. ফেরদৌস, সহসমাজসেবা সম্পাদক রোমন আহমদ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক পারভেজ আহমদ (অনিক), সহসাংস্কৃতিক সম্পাদক মো. নাজিম উদ্দিন (সামী)। সদস্যবৃন্দ- সজিব মিয়া, রবিন, সোহান মিয়া, আব্দুল রহমান রুদ্র, রফিকুল ইসলাম সিয়াম, আরিফুল ইসলাম শান্ত, সাগর সরকার, সুমন মিয়া, আব্দুর রহিম, আনোয়ার হোসেন, জুবায়ের আহমদ তারিম, সাঞ্জু আহমদ, মো. আরিফুল ইসলাম সানি, সুমন শীল, রবীন আহমদ, এমদাদুল হক অভি, মো. সনি মিয়া, সিজু দাস, রফিকুল ইসলাম আশিক। প্রাথমিক সদস্যবৃন্দ- রফিকুল ইসলাম রাকিব, আবু সায়িদ রাফি, মো. জাহাঙ্গীর আলম, মো. আশরাফুল ইসলাম নিশাত, রায়েদ মিয়া, আরমান আহমদ, মো. কান্ত, শাহান আলম, তানভীর হোসেন ফারহান, রেদওয়ান আহমদ রুমন, সজিব আহমদ আকাশ, ওবায়দুল ইসলাম রাব্বিসহ ৪২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

227 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন