৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়ায় যুগ্ম-সচিব মনোজ কুমার রায়– পরিকল্পিত পরিবার গঠন করে ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গঠনে ভুমিকা রাখতে হবে

আপডেট: ফেব্রুয়ারি ৪, ২০২০

PIC-MONOJ
ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ পরিবার পরিকল্পনা অধিদপ্তরের এমআইএস’র লাইন ডাইরেক্টার যুগ্ম-সচিব মনোজ কুমার রায় কুলাউড়া উপজেলায় মাঠ কর্মীদের কাজের প্রশংসা করে বলেছেন সকল সমস্যাকে উত্তরন করে আগামী ১১ জুলাই জনসংখ্যা দিবসের পুর্বেই কুলাউড়া উপজেলাকে তথ্য কার্যক্রমে ডিজিটাল পদ্ধতিতে অন্তর্ভুক্ত হয়ে পেপার লেস ঘোষনা করতে হবে। পরিবার পরিকল্পনা অধিদপ্তরের লক্ষমাত্রা অর্জনে কাজের তদারকি বৃদ্ধি করে সফল হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়নে ও সুন্দর মা ও শিশুকে নিয়ে পরিকল্পিত পরিবার গঠনে ভুমিকা রাখতে হবে। কুলাউড়া উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে মঙ্গলবার বিকেলে ই-এমআইএস বিষয়ক বিভাগীয় কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
কুলাউড়া ইউএনও এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও মা-শিশু ডাঃ সুলতান আহমদের পরিচালনায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্টিত সভায় বিশেষ অতিথি ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের এমআইএস’র উপ-পরিচালক সানা উল্লাহ নুরী, কুলাউড়া ইয়াকুব-তাজুল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুর রউফ ও কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধুসুদন পাল চৌধুরী।

আরো বক্তব্য রাখেন উপজেলা সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ লিয়াকত আলী, সেকমো বিপুল চক্রবর্তী, পঃপঃ পরিদর্শক মনির হোসেন, সাইদুল ইসলাম, রুদ্রজিৎ চক্রবর্তী, ছানারাম বিশ^াস, পঃকঃ পরিদর্শিকা জাহানারা বেগম ও পঃকঃ সহকারী লিমা বেগম। সভার পুর্বে প্রধান অতিথি মনোজ কুমার রায় ও ইউএনও এটিএম ফরহাদ চৌধুরীকে বিভাগীয় কর্মকর্তা-কর্মচারীরা ফুল দিয়ে বরন করেন।
উল্লেখ্য যুগ্ম-সচিব মনোজ কুমার রায় বিগত ২০০০ সালে কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি) পদে দায়িত্ব পালন করেন। সভাশেষে তিনি রাতে তার পুরোনো কর্মস্থল ভুমি অফিস পরিদর্শন করেন ও ভুমি অফিসের কর্মকর্তা-কর্মচারীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করে কুশলাদি বিনিময় করেন।

707 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন