৮ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
কুলাউড়ায় ডা.জাকির হোসেনের বাসায় দুঃসাহসিক চুরি কুলাউড়া হাসপাতালে সকল চিকিৎসা সেবা কার্যক্রম পুনরায় শুরু কুলাউড়া হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসায় অত্যাধুনিক অক্সিজেন কন্সেনটেটর প্রদান কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর আর নেই কুলাউড়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় বিড়িসহ চোরাকারবারি আটক কুলাউড়ায় হেলথ কেয়ারের পরিচালক ডাঃ শিবনাথ ভট্টাচার্য ৩৮তম বিসিএস (স্বাস্থ্য) উত্তীর্ণে সংবর্ধনা কুলাউড়া থেকে চোরাইকৃত মোটর সাইকেল ডিবি পুলিশের অভিযানে উদ্ধার। আন্তঃজেলা চোর চক্রের ২ জন গ্রেফতার কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় আহত ‘রবির’ সেলসম্যানের মুত্যু কুলাউড়ায় হাসপাতালের স্টাফসহ নতুন করে আরও ৭ জনের করোনা পজিটিভ রিপোর্ট

২১ ফেব্রুয়ারি আসছে ‘বীর’

আপডেট: জানুয়ারি ২৮, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

বছরের অন্যতম আলোচিত ‘বীর’ সিনেমার কাজ এরইমধ্যে শেষ হয়েছে। এসকে ফিল্মস প্রযোজিত এই ছবির ফাইনাল এডিটিংয়ের কাজ শেষ করতে কলকাতায় যাচ্ছেন ছবির নায়ক ও প্রযোজক শাকিব খান। চলতি সপ্তাহেই সেন্সরে যাচ্ছে সিনেমাটি। গেল বছরের ১৫ জুলাই শুরু হওয়া এই সিনেমাটি নিয়ে দর্শকমহলে বেশ আগ্রহ দেখা যাচ্ছে। তবে ‘বীর’ কবে মুক্তি পাচ্ছে!

সিনেমাটির অন্যতম সহ প্রযোজক এমডি ইকবালের বক্তব্য, সিনেমাটি আমরা প্রথমে মার্চে মুক্তি দিতে চেয়েছিলাম। কিন্তু চলমান সিনেমা সংকট বিবেচনায় সব ঠিক থাকলে ফেব্রুয়ারিতেই মুক্তি পাচ্ছে ‘বীর’। তবে সেন্সর ছাড়পত্র পাওয়ার পর আমরা সুনির্দিষ্ট মুক্তির তারিখ বলতে পারবো।

সূত্রে পাওয়া খবর, আগামী ২১ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ‘বীর’। শাকিব খান নিজেই এই দিনে সিনেমাটি মুক্তি দিতে চান। তবে এই ঘোষণা দিতে কিছুটা সময় নিচ্ছেন ভাইজান। কারণ এখনো সিনেমাটি সেন্সর ছাড়পত্র পায়নি। সেন্সর ছাড়পত্র পাওয়ার পরপরই মুক্তির এই তারিখ ঘোষণা করবেন শাকিব।

পরিচালক কাজী হায়াতের ৫০ তম সিনেমা ‘বীর’। আর এই সিনেমার মাধ্যমে প্রথমবার শাকিব খানকে নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন এই গুণী পরিচালক। সিনেমাটিতে শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা বুবলি।

357 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন