৮ই এপ্রিল, ২০২০ ইং, বুধবার

শিরোনাম
কুলাউড়া নবীনচন্দ্র সরকারি স্কুলের দরিদ্র শিক্ষার্থী-নিম্ন বেতনভোগীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কুলাউড়ায় কালিটি চা-শ্রমিকের মধ্যে জেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ কুলাউড়ায় নিষেধাজ্ঞা অমান্যের দায়ে মোবাইল কোর্ট কুলাউড়া শহরের সেই বাসার লাল পতাকা নামিয়ে হোম কোয়ারেন্টিনমুক্ত ঘোষনা কুলাউড়ায় রাতে বাড়ি বাড়ি গিয়ে র‍্যাব কমান্ডারের ত্রাণ বিতরণ সিলেট ওসমানী হাসপাতালে করোনা শনাক্তে পিসিআর মেশিনের কার্যক্রম শুরু হচ্ছে মঙ্গলবার কুলাউড়ার দু’জন সিলেট করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি। ১০ জনের নমুনা ঢাকা ল্যাবে প্রেরন কুলাউড়া ফায়ার সার্ভিস দেয়ালে আটকে পড়া গরুকে জীবিত উদ্ধার করেছে কুলাউড়ায় আদর্শ মেডিকেল হলে ফোন দিলেই পৌছে যাবে ঔষধ

২১ ফেব্রুয়ারি আসছে ‘বীর’

আপডেট: জানুয়ারি ২৮, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

বছরের অন্যতম আলোচিত ‘বীর’ সিনেমার কাজ এরইমধ্যে শেষ হয়েছে। এসকে ফিল্মস প্রযোজিত এই ছবির ফাইনাল এডিটিংয়ের কাজ শেষ করতে কলকাতায় যাচ্ছেন ছবির নায়ক ও প্রযোজক শাকিব খান। চলতি সপ্তাহেই সেন্সরে যাচ্ছে সিনেমাটি। গেল বছরের ১৫ জুলাই শুরু হওয়া এই সিনেমাটি নিয়ে দর্শকমহলে বেশ আগ্রহ দেখা যাচ্ছে। তবে ‘বীর’ কবে মুক্তি পাচ্ছে!

সিনেমাটির অন্যতম সহ প্রযোজক এমডি ইকবালের বক্তব্য, সিনেমাটি আমরা প্রথমে মার্চে মুক্তি দিতে চেয়েছিলাম। কিন্তু চলমান সিনেমা সংকট বিবেচনায় সব ঠিক থাকলে ফেব্রুয়ারিতেই মুক্তি পাচ্ছে ‘বীর’। তবে সেন্সর ছাড়পত্র পাওয়ার পর আমরা সুনির্দিষ্ট মুক্তির তারিখ বলতে পারবো।

সূত্রে পাওয়া খবর, আগামী ২১ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ‘বীর’। শাকিব খান নিজেই এই দিনে সিনেমাটি মুক্তি দিতে চান। তবে এই ঘোষণা দিতে কিছুটা সময় নিচ্ছেন ভাইজান। কারণ এখনো সিনেমাটি সেন্সর ছাড়পত্র পায়নি। সেন্সর ছাড়পত্র পাওয়ার পরপরই মুক্তির এই তারিখ ঘোষণা করবেন শাকিব।

পরিচালক কাজী হায়াতের ৫০ তম সিনেমা ‘বীর’। আর এই সিনেমার মাধ্যমে প্রথমবার শাকিব খানকে নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন এই গুণী পরিচালক। সিনেমাটিতে শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা বুবলি।

101 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
error: কপি করছেন কেন ? আমি আপনার আইপি সেভ করলাম।
Frank Dinar