২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ার ক্বারী নুরুল ইসলামের মৃত্যুতে এমপি সুলতান মনসুরের শোক

আপডেট: জানুয়ারি ২৬, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট :: কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের হাসিমপুর গ্রামের পীর বাড়ির বাসিন্দা মরহুম আত্তর উদ্দিন পীর সাহেবের মেঝ ছেলে এবং ডা. উজির আহমদের বড় ভাই আলহাজ্ব ক্বারী নুরুল ইসলাম মৃত্যুতে গভীর শোক জানিয়ে বিবৃতি প্রদান করেছেন ডাকসুর সাবেক ভিপি,ছাত্রলীগের সাবেক সভাপতি,আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, মৌলভীবাজার -২ (কুলাউড়া) আসন এর মাননীয় সাংসদ,বিশেষ অধিকার সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য জাতীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদ ।

বিবৃতিতে তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

মরহুম আলহজ্জ ক্বারী নুরুল ইসলাম কর্মধা ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য মুহিব আহমদ এবং রাঙ্গিছড়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও এমপির অফিস সহকারী রুহেল আহমদের চাচা।

উল্লেখ্য : রবিবার (২৬ জানুয়ারি) বিকাল ৫ ঘটিকার সময় ১০৫ বছর বয়সে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লা…রাজিউন)। মৃত্যুকালে তিনি ছেলে, নাতী-নাতনী ও আত্মীয়-স্বজন, মুরিদানগনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাযার নামাজ সোমবার (২৭ জানুয়ারি) দুপুর ২ টা ৩০ মিনিটের সময় পশ্চিম হাসিমপুর মরহুম আত্তর উদ্দিন পীর সাহেবের মাজার সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হইবে।

335 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন