২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ার তনু প্রেসিডেন্ট স্কাউট এওয়ার্ড পেয়েছে

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী: কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের তাজপুর গ্রামের বাসিন্দা ও মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় স্কাউট দলের প্রাক্তণ সিনিয়র পেট্রল লিডার,স্কাউট তন্ময় দত্ত তনু স্কাউটের সর্বোচ্চ পদক প্রেসিডেন্ট এওয়ার্ড (২০১৮) লাভ করেছে। রাষ্ট্রপতি ও বাংলাদেশ স্কাউটসের চীফ মোঃ আবদুল হামিদ এর কাছ থেকে ঢাকার গাজীপুরের মৌচাকস্থ জাতীয় স্কাউট ভবনে গত সোমবার তন্ময় দত্ত এওয়ার্ড গ্রহণ করেন।
কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের তাজপুর গ্রামের বাসিন্দা তনু’র পিতা তপন দত্ত পেশায় একজন মানবাধিকারকর্মী ও সাবেক এনজিও কর্মকর্তা। মা রীনা দত্ত একজন মানবাধীকারকর্মী ও জনপ্রিয় সংগীত শিল্পী। তিনি মৌলভীবাজার উদীচী শিল্পীগোষ্ঠীর সম্পাদকমন্ডলীর সদস্য। দু’সন্তানের মধ্যে প্রথম পুত্র তন্ময় দত্ত একজন মেধাবী ছাত্র হিসাবে বিভিন্ন সময় কৃতিত্বের স্বাক্ষর রেখেছে।
স্কাউটের সর্বোচ্চ পদক প্রেসিডেন্ট এওয়ার্ড পাওয়ার কৃতিত্বে আনন্দিত তনু’র পরিবার, আত্মীয়স্বজন ও এলাকাবাসী। মৌলভীবাজার সরকারি কলেজে একাদশ শ্রেণীতে অধ্যায়নরত তন্ময় দত্ত তনু এ সফলতা অর্জন করায় সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে ছেলের জন্য আশীর্বাদ চেয়েছেন তার পিতা তপন দত্ত।

390 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন