২৩শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, রবিবার

কুলাউড়ায় কনজুমার এমপ্লোয়ার এসোসিয়েশনের প্রতিষ্টা বার্ষিকী পালন

আপডেট: জানুয়ারি ১৭, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা কনজুমার এমপ্লোয়ার এসোসিয়েশন এর আয়োজনে শুক্রবার বিকেলে কুলাউড়া রেলওয়ে রিক্রোয়েশন ক্লাবে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে ৪র্থ বর্ষপূর্তি উদযাপন করা হয়।
কনজুমার এমপ্লোয়ার এসোসিয়েশনের সভাপতি সাইফুল ইসলাম কাদিরের সভাপতিত্বে ও সদস্য রবিউল সানি মামুনের পরিচালনায় প্রতিষ্টা বার্ষিকীর উদযাপন অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাওঃ ফজলুল হক খান সাহেদ। বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী ও কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি বদরুজ্জামান সজল। স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি আনিছুর রহমান কালা ও আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক উজ্জল চন্দ্র মল্লিক,পরিবেশক সমিতির সদস্য সোহেল আহমদ প্রমুখ।
বক্তারা সংগঠনের সফলতা কামনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের শোষনমুক্ত সমাজ প্রতিষ্ঠার আন্দোলনে কনজুমার এমপ্লোয়ার এসোসিয়েশনের অগ্রনী ভুমিকা রাখার আহ্বান জানান। পাশাপাশি দেশের অর্থনীতির চাকাকে সচল রাখতে সংগঠনের যারা শ্রম দিয়ে যাচ্ছেন তাদের বিভিন্ন দাবী-দাওয়া আদায়ে সর্বাত্মক সহযোগিতার আশ^াস প্রদান করেন।

40 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar