৯ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, রবিবার

সিলেট রেলপথে ১০ জানুয়ারী থেকে ৯ ট্রেন নুতন সময়সূচিতে চলাচল করবে

আপডেট: জানুয়ারি ৭, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরীঃ বাংলাদেশ রেলওয়ের নতুন ওয়ার্কিং টাইম টেবিল অনুযায়ী আগামী ১০ জানুয়ারি শুক্রবার থেকে সিলেট-ঢাকা-চট্টগ্রাম রেলপথে আন্তঃনগরসহ ৯টি ট্রেন নুতন সময়সূচিতে চলাচল করবে।
নতুন সূচি অনুযায়ী ঢাকা-সিলেট রুটের পারাবত ট্রেন ঢাকা থেকে সকাল ৬টা ২০ মিনিটে ছেড়ে কুলাউড়া বেলা ১১-২৭ মিনিটে ও সিলেট বেলা ১টায় পৌছবে এবং সিলেট থেকে পারাবত ট্রেন বেলা ৩টা ৪৫ মিনিটে ছেড়ে কুলাউড়া বিকেল ৪-৫৮ মিনিটে ও ঢাকা রাত ১০-৪০ মিনিটে পৌছবে। সিলেটগামী জয়ন্তিকা ট্রেন ঢাকা থেকে বেলা ১১টা ১৫ মিনিটে ছেড়ে কুলাউড়া বিকেল ৫-২৭ মিনিটে ও সিলেট সন্ধা ৭টায় পৌছবে ও ঢাকাগামী জয়ন্তিকা ট্রেন সিলেট থেকে বেলা ১১টা ১৫ মিনিটে ছেড়ে কুলাউড়া বেলা ১২-৩২ মিনিটে ও ঢাকা সন্ধা ৬-২৫ মিনিটে পৌছবে। সিলেটগামী উপবন ট্রেন ঢাকা থেকে রাত ৮টা ৩০ মিনিটে ছেড়ে কুলাউড়া রাত ২-৪০ মিনিটে ও সিলেট ভোর ৫টায় পৌছবে ও ঢাকাগামী উপবন ট্রেন সিলেট থেকে রাত ১১-৩০ মিনিটে ছেড়ে কুলাউড়া রাত ১২-৪৮ মিনিটে ও ঢাকা সকাল ৬-৪৫ মিনিটে পৌছবে। ঢাকাগামী কালনী ট্রেন সিলেট থেকে সকাল ৬টা ১৫ মিনিটে ছেড়ে কুলাউড়া ৭-২৫ মিনিটে ও ঢাকা দুপুর ১টায় পৌছবে ও সিলেটগামী কালনী এক্সপ্রেস ঢাকা থেকে বেলা ৩টায় ছেড়ে কুলাউড়া রাত ৭-৫৭ মিনিটে ও সিলেট রাত ১১-৩০ মিনিটে পৌছবে।
অপরদিকে চট্টগ্রাম-সিলেট রুটের সিলেটগামী উদয়ন ট্রেন চট্টগ্রাম থেকে রাত ৯টা ৪৫ মিনিটে ছেড়ে কুলাউড়া রাত ৪-৩৭ মিনিটে ও সিলেট সকাল ৬টায় পৌছবে ও সিলেট থেকে উদয়ন ট্রেন রাত ৯-৪০ মিনিটে ছেড়ে কুলাউড়া রাত ১০-৫৭ মিনিটে ও চট্টগ্রাম সকাল ৬ টায় পৌছবে এবং সিলেটগামী পাহাড়িকা ট্রেন চট্টগ্রাম থেকে সকাল ৯টায় ছেড়ে কুলাউড়া বিকেল ৪-২৬ মিনিটে ও সিলেট সন্ধা ৬টায় পৌছবে ও সিলেট থেকে পাহাড়িকা ট্রেন সকাল ১০টা ১৫ মিনিটে ছেড়ে কুলাউড়া দুপুর ১১-২৪ মিনিটে ও চট্টগ্রাম রাত ৭-৪৫ মিনিটে পৌছবে।
এছাড়া সিলেটগামী জালালাবাদ ট্রেন চট্টগ্রাম থেকে রাত ৭-৩০ মিনিটে ছেড়ে কুলাউড়া সকাল ৭-২০ মিনিটে ও সিলেট বেলা ১১টায় পৌছবে ও চট্টগ্রামগামী জালালাবাদ ট্রেন সিলেট থেকে রাত ১০-৫০ মিনিটে ছেড়ে কুলাউড়া রাত ১২-২৮ মিনিটে ও চট্টগ্রাম দুপুর ১২টায় পৌছবে। সিলেটগামী সুরমা মেইল ট্রেন ঢাকা থেকে রাত ১০-৫০ মিনিটে ছেড়ে কুলাউড়া সকাল ৯-৩০ মিনিটে ও সিলেট দুপুর ১২-১০ মিনিটে পৌছবে ও ঢাকাগামী সুরমা মেইল ট্রেন সিলেট থেকে সন্ধা ৬-৪৫ মিনিটে ছেড়ে কুলাউড়া রাত ৮-৩৫ মিনিটে ও ঢাকা সকাল ৯-১৫ মিনিটে পৌছবে। সিলেটগামী কুশিয়ারা ট্রেন আখাউড়া থেকে সকাল ৬টায় ছেড়ে কুলাউড়া বেলা ১১-০৫ মিনিটে ও সিলেট বেলা ২টায় পৌছবে ও আখাউড়াগামী কুশিয়ারা ট্রেন সিলেট থেকে বিকেল ৪টায় ছেড়ে কুলাউড়া বিকেল ৫-৪৮ মিনিটে ও আখাউড়া রাত ১১-৫০ মিনিটে পৌছবে।

234 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন