৮ই এপ্রিল, ২০২০ ইং, বুধবার

শিরোনাম
কুলাউড়া নবীনচন্দ্র সরকারি স্কুলের দরিদ্র শিক্ষার্থী-নিম্ন বেতনভোগীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কুলাউড়ায় কালিটি চা-শ্রমিকের মধ্যে জেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ কুলাউড়ায় নিষেধাজ্ঞা অমান্যের দায়ে মোবাইল কোর্ট কুলাউড়া শহরের সেই বাসার লাল পতাকা নামিয়ে হোম কোয়ারেন্টিনমুক্ত ঘোষনা কুলাউড়ায় রাতে বাড়ি বাড়ি গিয়ে র‍্যাব কমান্ডারের ত্রাণ বিতরণ সিলেট ওসমানী হাসপাতালে করোনা শনাক্তে পিসিআর মেশিনের কার্যক্রম শুরু হচ্ছে মঙ্গলবার কুলাউড়ার দু’জন সিলেট করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি। ১০ জনের নমুনা ঢাকা ল্যাবে প্রেরন কুলাউড়া ফায়ার সার্ভিস দেয়ালে আটকে পড়া গরুকে জীবিত উদ্ধার করেছে কুলাউড়ায় আদর্শ মেডিকেল হলে ফোন দিলেই পৌছে যাবে ঔষধ

সিলেট রেলপথে ১০ জানুয়ারী থেকে ৬ ট্রেনের সময়সূচিতে পরিবর্তন

আপডেট: জানুয়ারি ৪, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরীঃ বাংলাদেশ রেলওয়ের নতুন ওয়ার্কিং টাইম টেবিল আগামী ১০ জানুয়ারি থেকে কার্যকর করা হবে বলে জানা গেছে। নতুন ওয়ার্কিং টাইম টেবিলে সিলেট-ঢাকা-চট্টগ্রাম রেলপথের ৫টি আন্তঃনগর ট্রেনের সময়সূচিতে পরিবর্তন আসছে।
পরিবর্তিত নতুন সূচি অনুযায়ী ঢাকা-সিলেট রুটের পারাবত ট্রেন ঢাকা থেকে সকাল ৬টা ৩৫ মিনিটের পরিবর্তে ৬টা ২০ মিনিটে ছাড়বে এবং সিলেট থেকে পারাবত ট্রেন বেলা ৩টার পরিবর্তে ৩টা ৪৫ মিনিটে ছাড়বে। সিলেটগামী জয়ন্তিকা ট্রেন ঢাকা থেকে বেলা ১১টা ১৫ মিনিটের পরিবর্তে দুপুর ১২টায় ছাড়বে ও ঢাকাগামী জয়ন্তিকা ট্রেন সিলেট থেকে সকাল ৮টা ৪০-এর পরিবর্তে বেলা ১১টা ১৫ মিনিটে ছাড়বে। সিলেটগামী উপবন ট্রেন ঢাকা থেকে রাত ৯টা ৫০-এর পরিবর্তে ৮টা ৩০ মিনিটে ছাড়বে ও ঢাকাগামী উপবন ট্রেন সিলেট থেকে রাত ১০টার পরিবর্তে ১১টা ৩০ মিনিটে ছাড়বে। ঢাকাগামী কালনী ট্রেন সিলেট থেকে সকাল ৭টার পরিবর্তে ৬টা ১৫ মিনিটে ছাড়বে ও ঢাকা থেকে কালনী এক্সপ্রেস বেলা ৩টায় ছাড়বে।
অপর দিকে সিলেটগামী উদয়ন ট্রেন চট্টগ্রাম থেকে রাত ৯-৪০ মিনিটের পরিবর্তে ৯টা ৪৫ মিনিটে ছাড়বে ও সিলেট থেকে উদয়ন ট্রেন রাত ৯-২০ মিনিটের পরিবর্তে ৯টা ৩০ মিনিটে ছাড়বে এবং সিলেটগামী পাহাড়িকা ট্রেন চট্টগ্রাম থেকে সকাল ৮-৪৫ মিনিটের পরিবর্তে সকাল ৯টায় ছাড়বে ও সিলেট থেকে পাহাড়িকা ট্রেন সকাল ১০-২০ মিনিটের পরিবর্তে সকাল ১০টা ১৫ মিনিটে ছাড়বে।

677 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
error: কপি করছেন কেন ? আমি আপনার আইপি সেভ করলাম।
Frank Dinar