২৩শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, রবিবার

সিলেট রেলপথে ১০ জানুয়ারী থেকে ৬ ট্রেনের সময়সূচিতে পরিবর্তন

আপডেট: জানুয়ারি ৪, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরীঃ বাংলাদেশ রেলওয়ের নতুন ওয়ার্কিং টাইম টেবিল আগামী ১০ জানুয়ারি থেকে কার্যকর করা হবে বলে জানা গেছে। নতুন ওয়ার্কিং টাইম টেবিলে সিলেট-ঢাকা-চট্টগ্রাম রেলপথের ৫টি আন্তঃনগর ট্রেনের সময়সূচিতে পরিবর্তন আসছে।
পরিবর্তিত নতুন সূচি অনুযায়ী ঢাকা-সিলেট রুটের পারাবত ট্রেন ঢাকা থেকে সকাল ৬টা ৩৫ মিনিটের পরিবর্তে ৬টা ২০ মিনিটে ছাড়বে এবং সিলেট থেকে পারাবত ট্রেন বেলা ৩টার পরিবর্তে ৩টা ৪৫ মিনিটে ছাড়বে। সিলেটগামী জয়ন্তিকা ট্রেন ঢাকা থেকে বেলা ১১টা ১৫ মিনিটের পরিবর্তে দুপুর ১২টায় ছাড়বে ও ঢাকাগামী জয়ন্তিকা ট্রেন সিলেট থেকে সকাল ৮টা ৪০-এর পরিবর্তে বেলা ১১টা ১৫ মিনিটে ছাড়বে। সিলেটগামী উপবন ট্রেন ঢাকা থেকে রাত ৯টা ৫০-এর পরিবর্তে ৮টা ৩০ মিনিটে ছাড়বে ও ঢাকাগামী উপবন ট্রেন সিলেট থেকে রাত ১০টার পরিবর্তে ১১টা ৩০ মিনিটে ছাড়বে। ঢাকাগামী কালনী ট্রেন সিলেট থেকে সকাল ৭টার পরিবর্তে ৬টা ১৫ মিনিটে ছাড়বে ও ঢাকা থেকে কালনী এক্সপ্রেস বেলা ৩টায় ছাড়বে।
অপর দিকে সিলেটগামী উদয়ন ট্রেন চট্টগ্রাম থেকে রাত ৯-৪০ মিনিটের পরিবর্তে ৯টা ৪৫ মিনিটে ছাড়বে ও সিলেট থেকে উদয়ন ট্রেন রাত ৯-২০ মিনিটের পরিবর্তে ৯টা ৩০ মিনিটে ছাড়বে এবং সিলেটগামী পাহাড়িকা ট্রেন চট্টগ্রাম থেকে সকাল ৮-৪৫ মিনিটের পরিবর্তে সকাল ৯টায় ছাড়বে ও সিলেট থেকে পাহাড়িকা ট্রেন সকাল ১০-২০ মিনিটের পরিবর্তে সকাল ১০টা ১৫ মিনিটে ছাড়বে।

470 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar